মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কর্মসংস্থানের জন্য কর্মমুখী শিক্ষা অত্যন্ত প্রয়োজন বাণিজ্য প্রতিমন্ত্রী

মোঃ মাসউদুর রহমান   |   শনিবার, ০১ জুন ২০২৪ | প্রিন্ট  

কর্মসংস্থানের জন্য কর্মমুখী শিক্ষা অত্যন্ত প্রয়োজন বাণিজ্য প্রতিমন্ত্রী

বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী দুটি বিষয়কে গুরুত্ব দিয়েছেন। একটি কর্মস্থান এবং আরেকটি কর্মমুখী শিক্ষা। তাই কর্মস্থানের জন্য কর্মমুখী শিক্ষা অত্যান্ত প্রয়োজন।

তিনি বলেন, আমাদের উন্নয়ন একটি চলমান প্রক্রিয়া। স্থানীয় উন্নয়নে ইউনিয়ন পরিষদের ভূমিকা অপরিসীম। শুক্রবার (৩০ মে) বিকেলে নাগরপুর উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে উন্নয়ন সময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।প্রতিমন্ত্রী আরো বলেন, যাতায়াত ব্যবস্থার পরিপূর্ণ উন্নয়ন ছারা শিল্প কারখানা গড়ে উঠা সম্ভব না। নাগরপুর থেকে বরংগাইল ও দেলদুয়ার থেকে কালামপুর সড়কের উন্নয়ন কাজ সম্পন্ন হলে এখানে বিনিয়োগ কারীরা বিনিয়োগ করবে। গড়ে উঠবে শিল্প প্রতিষ্ঠান। সৃষ্টি হবে কর্মস্থানের।


নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রেজা মো. গোলাম মাসুম প্রধানের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত উন্নয়ন সভায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আব্দুল মালেক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভার:) মো. আনিসুর রহমান আনিস, নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচএম জসিম উদ্দিন, প্রানী সম্পদ কর্মকর্তা মো. মাহাবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মো. সুজায়েদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মো. গোলাম সরোয়ার ছানা, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. ফজলুর রহমান, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক কানিছ ফাতেমা রলে প্রমুখ।আলোচনা শেষে প্রতিবন্ধিদের মাঝে হুইলচেয়ার ও খামারিদের মাঝে ভ্যাকুয়াম পাম্প বিতরণ করেন প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু।

 

Facebook Comments Box

Posted ৬:৪১ পূর্বাহ্ণ | শনিবার, ০১ জুন ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com