মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

এ অঞ্চলে সবসময় দুর্যোগ প্রবন, তাই আপনাদের পাশে দাড়িয়েছি..প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ   |   বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ | প্রিন্ট  

এ অঞ্চলে সবসময় দুর্যোগ প্রবন, তাই আপনাদের পাশে দাড়িয়েছি..প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এ অঞ্চল সবসময় দুর্যোগ প্রবন, তাই আমি আজ আপনাদের পাশে এসে দাড়িয়েছি। কৃষক যাতে নতুন উদ্যমে কৃষি কাজ শুরু করতে পারে সেজন্য আমি তাদের বীজ,সার দেবো। ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ, রাস্তা ঘাট,পুল, ব্রীজ মেরামত করে দেবা। যাদের ঘর বাড়ী ভেঙেছে, তারা যাতে আবার নির্মান করতে পারে সে ব্যবস্থা করে দেবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার দুপুুরে কলাপাড়া সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ মাঠে ঘূর্নিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রান বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও বলেন, এই দুর্যোগে যারা সহযোগীতা করেছেন, মানুষের পাশে দাড়িয়েছেন সবাইকে আমি ধন্যবাদ দেই। আমি আসার সময় ভালো ভাবে দেখেছি আশ্রয়ন প্রকল্পের ঘর গুলো ক্ষতিগ্রস্ত হয়নি। উপকূলীয় এলাকায় আমি আপনাদের দুর্যোগ সহনীয় ঘর করে দিয়েছি এবং আরও করে দেবা।
উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বাবু নির্মল নন্দীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী আরও বলেন, ’দক্ষিনাঞ্চল সবসময় অবহেলিত ছিল। আমি আপনাদের তাপবিদ্যুৎ কেন্দ্র, পায়রা সমুদ্র বন্দর, শের-ই-বাংলা নেভাল বেইজ করে দিয়েছি। দেশের মানুষ যাতে কষ্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য। আমি ডিজিটাল বাংলাদেশ করে দিয়েছি, এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মান করবো। ’
উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ মঞ্জুরুল আলম ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইদুর রহমান সাইদ এর সঞ্চালনায় দুর্গত মানুষের মাঝে ত্রান বিতরন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী অধ্যক্ষ মো.মহিব্বুর রহমান, পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অব:) জাহিদ ফারুক এমপি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সংসদের সাবেক চীপ হুইপ আসম ফিরোজ এমপি, মোসা.শাম্মি আখতার এমপি, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম এমপি প্রমূখ।
এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুপুর ১২:২০ মিনিটের দিকে হেলিকপ্টার যোগে খেপুপাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে অবতরন করেন। জনসভাস্থলে পৌঁছে দুর্যোগে ক্ষতিগ্রস্ত ২ হাজার মানুষের মাঝে তিঁনি ত্রান সামগ্রী বিতরন করেন। জনসভা শেষে তিঁনি শেখ কামাল সেতু পরিদর্শন করে পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের কনফারেন্স রুমে বরিশাল বিভাগীয় উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেন। বিকাল ৩টায় পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের হেলিপ্যাড থেকে হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন।
Facebook Comments Box

Posted ৬:১৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com