শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ফুলবাড়ীতে ট্রাকের পিছনে মাইক্রো’র ধাক্কা আহত ১০ জন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি   |   বুধবার, ১২ মে ২০২১ | প্রিন্ট  

ফুলবাড়ীতে ট্রাকের পিছনে মাইক্রো’র ধাক্কা আহত ১০ জন

দিনাজপুরের ফুলবাড়ীতে দাড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা লেগে দুর্ঘটনায় চালকসহ ১০ জন যাত্রী আহত হয়েছে। এদের মধ্যে ৬জন গুরুতর হওয়ায় তাদেরকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ফুলবাড়ী পৌর শহরের ঢাকা মোড় শাপলা চত্বর সংলগ্ন স্থানে এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় গুরুতর আহতরা হলেন মাইক্রো চালক পার্বতীপুর উপজেলার মোস্তফাপুর গ্রামের মনোয়ার হোসেনের ছেলে ফেরদৌস আলী (২৮), তার স্ত্রী হাসনা বানু (২৫), যাত্রী চিরিরবন্দর উপজেলার হাজীপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে জাহাঙ্গীর ইসলাম (২৭), পার্বতীপুর উপজেলার বড়পুকুরিয়া কালুপাড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মোজাম্মেল হক (৬০), একই উপজেলার আমবাড়ী গ্রামের জয়নাল আবেদীনের ছেলে রোকন (২২) ও দ-পানি গ্রামের দন্ডপানি গ্রামের সালাম সরকারের ছেলে তুষার (৩০)।


স্থানীয়দের বরাত দিয়ে ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ফখরুল ইসলাম জানান, সকালে ফুলবাড়ী ঢাকা মোড় এলাকায় মেইন সড়কের পাশে একটি ট্রাক দাড়িয়েছিল। এ সময় ঢাকা থেকে আসা ঢাকা (মেট্রো-চ,৫৬-৩৬-৫৩)একটি মাইক্রোবাস ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটির পিছনে স্বজোরে ধাক্কা দেয়। এতে চালকসহ মাইক্রোবাসের ১০জন যাত্রী আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  তাদের মধ্যে ছয় জনকে গুরুতর অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন এবং বাকিরা প্রাথমিকচিকিৎসা নিয়ে চলে যান। দূর্ঘটনা কবলিত মাইক্রোবাসটি থানায় হেফাজতে রয়েছে বলে তিনি জানান। এ ব্যাপারে ফুলবাড়ী থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box

Posted ৫:৩৭ অপরাহ্ণ | বুধবার, ১২ মে ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com