বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ফুলবাড়ী থানা পুলিশের ঐতিহাসিক ৭ মার্চ ও আনন্দ উদযাপন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি   |   রবিবার, ০৭ মার্চ ২০২১ | প্রিন্ট  

ফুলবাড়ী থানা পুলিশের ঐতিহাসিক ৭ মার্চ ও আনন্দ উদযাপন

স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে দিনাজপুরের ফুলবাড়ী থানা পুলিশের আয়োজনে আনন্দ উদযাপন করা হয়েছে। ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতীসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে কেক কেটে এই আনন্দ উদযাপন করা হয়।

এ উপলক্ষে রবিবার বিকেলে ফুলবাড়ী থানা চত্বরে প্রজেক্টরের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষন প্রচার করা হয়। এরপর কেক কাটার মধ্য দিয়ে আনন্দ উদযাপন অনুষ্ঠান শুরু করা হয়।


আনুষ্ঠানে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফখরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর সদর এর আতিরিক্ত পুলিশ সুপার মো: হাফিজুর রহমান।

বিশেষ আতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষানবিশ পুলিশ সুপার এম ফখরুল হাসান,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ হায়দার আলী শাহ,সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাবুল,বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আশরাফুল আলম ডাবলু,পৌর আওয়ামীলীগের সভাপতি মঞ্জু রায় চৌধুরী,মহিলা আওয়ামীলীগ নেতৃ মোছা: নিরু সামছুন্নাহার,পৌর প্যানেল মেয়র মোঃ মামুনুর রশিদ চৌধুরী,কাজিহাল ইউপি চেয়ারম্যান মো: মানিক রতন, সাবেক মুক্তিযোদ্ধা ডিপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: এছার উদ্দিন,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী,বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুস সামাদ প্রমুখ। এসময় এলাকার সুধিজন,সাংবাদিকগণসহ ফুলবাড়ী থানার অফিসার ও সৈনিকগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ৭:৩৬ অপরাহ্ণ | রবিবার, ০৭ মার্চ ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com