শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সাংবাদিক রঘুনাথ খাঁর মুক্তির দাবিতে সালথায় মানববন্ধন

আজিজুর রহমান, (ফরিদপুর) প্রতিনিধি   |   বুধবার, ২৫ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট  

সাংবাদিক রঘুনাথ খাঁর মুক্তির দাবিতে সালথায় মানববন্ধন

দৈনিক বাংলা ৭১’র স্টাফ রিপোর্টার ও দীপ্ত টেলিভিশনের সাতক্ষীরা জেলা প্রতিনিধি রঘুনাথ খাঁর নিঃশর্ত মুক্তির দাবীতে ফরিদপুরের সালথায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।বুধবার (২৫ জানুয়ারী) সকাল ১১ টায় সালথা মডেল প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 


সালথা মডেল প্রেসক্লাবের সভাপতি আবু নাসের হুসাইনের সভাপতিত্বে মানববন্ধনে সাংবাদিক রঘুনাথ খাঁর নিঃশর্ত মুক্তি দাবী করে বক্তব্য রাখেন,  দৈনিক যায়যায় দিনের  এম কিউ হোসাইন বুলবুল, দৈনিক মানবজমিনের চৌধুরী মাহমুদ আশরাফ টুটু, দৈনিক আজকালের খবরের মনির মোল্যা, সালথা মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক আজিজুর রহমান। এসময় সিনিয়র সাংবাদিক জাহাঙ্গীর আলম শাহজাহান, দৈনিক কালের কন্ঠের নুরুল ইসলাম, একুশের কন্ঠের মজিবুর রহমান, দৈনিক যুগান্তরের শফিকুল ইসলাম, দৈনিক সকালের সময়ের মোহাম্মদ সুমন, দৈনিক আমার সংবাদের বিধান মন্ডল সহ স্থানীয় সুশিল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

বক্তারা বলেন, একজন সাংবাদিক নিখোঁজের সাত ঘন্টা পর পুলিশ ককটেল সাদৃশ্য বস্তুু দিয়ে আটক দেখিয়েছে। এটা কিভাবে সম্ভব? সকালে বাড়ি থেকে একজন সাংবাদিক একটি ৫ টাকা মুল্যের কলম, কাগজ ও ক্যামেরা নিয়ে সংবাদের খোঁজে বের হয়েছিলেন। পরবর্তীতে মধ্যরাতে পুলিশ নাটক সাজিয়ে ককটেল সাদৃশ্য বস্তু দিয়ে গ্রেফতার দেখায়।

 

বক্তাগন বলেন, সাংবাদিক রঘুনাথের অপরাধ ছিল সাতক্ষীরার ভূমিদস্যুদের বিপক্ষে সংবাদ প্রকাশ করা। এভাবেই যদি পুলিশ প্রশাসন দুবৃত্তদের সাথে সমন্বয় করে সাংবাদিকদের দমন করতে চায় তাহলে এটা হবে ডিজিটাল বাংলাদেশের জন্য চরম ক্ষতির কারণ। বক্তাগন মাননীয় তথ্যমন্ত্রীর মাধ্যমে অনতিবিলম্বে রঘুনাথের নিঃশর্ত মুক্তি দাবী জানিয়ে বলেন, সাংবাদিকদের বাকস্বাধীনতা, ও লেখার স্বাধীনতা না থাকলে সমাজ ও রাষ্ট্র দুর্বৃত্তয়নের দখলে চলে যাবে। দেশের সাংবাদিক সমাজ তা হতে দেবে না।

Facebook Comments Box

Posted ৮:৪৮ অপরাহ্ণ | বুধবার, ২৫ জানুয়ারি ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com