রবিবার ১৫ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

সালথায় বিএনপির অবস্থান কর্মসূচি পালন

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০২৪ | প্রিন্ট  

সালথায় বিএনপির অবস্থান কর্মসূচি পালন

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ছাত্র-জনতার উপর গুলি চালিয়ে গণহত্যাকারী খুনি হাসিনাসহ তার দোসরদের বিচারের দাবীতে বিএনপির উদ্যোগে ফরিদপুরের সালথায় অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুর ১২টায় উপজেলা বিএনপির আয়োজনে সালথা সদরের বাইপাস সড়কে এই অবস্থান কর্মসূচি পালন করা হয়।


উপজেলা বিএনপির সভাপতি মো. সিদ্দিকুর রহমান তালুকদারের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল বাসার আজাদের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শাহিন মাতুব্বর, হুমায়ুন খান, সালথা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও বিএনপি নেতা মো. আসাদ মাতুব্বর, , যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড: জাহিদুর রহমান লাভলু, দপ্তর সম্পাদক মো. বাসার মাষ্টার, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাছির হোসেন, কবির ডাক্তার, বিএনপি নেতা রাশেদ মাতুব্বর, নুরুল ইসলাম, গট্টি ইউনিয়ন বিএনপির সভাপতি মো. বিল্লাল মাতুব্বর,
সোনাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মাওলানা আজিজুর রহমান, যুবদল নেতা এনায়েত হোসেন, মিরান হুসাইন, মিজানুর রহমান (মিজান), বালাম হোসেন, ইয়াছিন বিশ্বাস, হাবিবুর রহমান (হাবিব), শাফিকুল ইসলাম, মোশারফ হোসেন মোশা, আবু বক্কর মোল্লা, হায়দার আলী, সেচ্ছাসেবক দলের নেতা ইসরাইল হোসেন, শ্রমিক দলের আহ্বায়ক কালাম বিশ্বাস, ছাত্রদল নেতা মো. সাইফুল আলম, মো. রাজ মোল্লা প্রমুখ। এছাড়াও বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অবস্থান কর্মসূচিতে বক্তারা বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমাদের নেত্রী শামা ওবায়েদ ইসলাম রিংকুর দিকনির্দেশনায় আমরা দ্বিতীয় দিনের মতো এই অবস্থান কর্মসূচি পালন করছি। এসময় বক্তারা বলেন সৈরাচার খুনি শেখ হাসিনা ও তার দোষরদের আইনের আওতায় এনে বিচার করা হোক।

Facebook Comments Box

Posted ৩:৩৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com