মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় জনসাধারণের মাঝে বিএনপি’র খাবার পানি ও স্যালাইন বিতরণ

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ০৮ জুন ২০২৪ | প্রিন্ট  

সালথায় জনসাধারণের মাঝে বিএনপি’র খাবার পানি ও স্যালাইন বিতরণ

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

শহীদ জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুরের সালথায় জনসাধারণের মাঝে বিএনপি’র খাবার পানি ও স্যালাইন বিতরণ করেছে। আজ শনিবার (৮ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার আটটি ইউনিয়নের বিভিন্ন হাটবাজারে এই খাবার পানি ও স্যালাইন করা হয়।


পানি ও স্যালাইন বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান তালুকদার, সহ-সভাপতি শাহিন মাতুব্বর, সিনিয়র যুগ্ম সম্পাদক খন্দকার খায়রুল বাসার আজাদ, যুগ্ম সম্পাদক শাহীনুর রহমান, লাভলু মিয়া, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট লিটন হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মামুন হোসেন চৌধুরী, গট্টি ইউনিয়ন বিএনপির সভাপতি বিল্লাল খান, যদুনন্দী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বিএনপি নেতা আব্দুল রব মাতুব্বর, উপজেলা ছাত্রদল নেতা সাইফুল ইসলাম, মোঃ রাজ মোল্লা প্রমুখ।

পানি ও স্যালাইন বিতরণকালে উপজেলা বিএনপির সভাপতি সিদ্দিকুর রহমান বলেন, শহীদ জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমাদের নেতা শামা ওবায়েদ রিংকুর দিকনির্দেশনায় আমরা জনসাধারণের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ করছি। এই গরমে কেউ অসুস্থ হয়ে না পড়েন এবং সকলেই সুস্থ থাকেন এই জন্য পানি ও স্যালইন বিতরণ করে যাচ্ছি। আমরা আগামী ১০দিন এই কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে কাজ করব।

Facebook Comments Box

Posted ৪:২৮ অপরাহ্ণ | শনিবার, ০৮ জুন ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com