রবিবার ১৫ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সৈনিক ঈশ্বরদী সাব্বির মৃত্যুর খুব নিকট থেকে ফিরে এসেছে…

মোঃ খায়রুল বাশার (মিঠু) ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   |   বুধবার, ২১ আগস্ট ২০২৪ | প্রিন্ট  

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সৈনিক ঈশ্বরদী সাব্বির মৃত্যুর খুব নিকট থেকে ফিরে এসেছে…

পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার জয়নগর মধ্যপাড়া (কারিগর পাড়ার) মিজানুর রহমান মিন্টু কারিগরের ১ম পুত্র অনিম হাসান সাব্বির (১৯) সাব্বির যশোর পলিটেকনিক্যাল ইন্সটিটিউট থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এ কৃতিত্বের সাথে পাশ করে বাংলাদেশ মেশিন টুলস (MTF)এর অধীনে ইন্টারনিতে নিযুক্ত ছিল। গত ১৯শে জুন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সাড়া দিয়ে গাজীপুর শিববাড়ি মোড়ে বন্ধুদের সাথে আন্দোলনের অংশগ্রহণ করে এরই মধ্যে পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া থেকে বিচ্ছিন্ন হয়ে সাব্বির পুলিশের হাতে ধরা পড়ে। পুলিশের পুলিশে নির্মম আঘাত ও কয়েক রাউন্ড রাবার বুলেটের গুলিতে শরীর বিভিন্ন স্থান ভেদ করে। প্রচুর রক্তক্ষরণে কিছু সময় সাব্বির অচেতন হয়ে রাস্তায় পড়ে থাকলে পুলিশ মৃত ভেবে রেখে চলে যায়। এলাকার জনতা উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমেদ সরকারী হাসপাতাল গাজীপুরে ভর্তি করে।দীর্ঘ একমাস চিকিৎসা শেষে জয়নগর গ্রামে নিজ বাড়িতে এসেছে সাব্বির। সেই দিনের সেই বীভৎস্য ঘটনা বর্ণনা করেছিল এভাবেই।

অনিম হাসান সাব্বির আমরা সলিমপুরের সন্তান ও তারুণ্যের ঈশ্বরদী পরিবারের অন্যতম মডারেটর। আজ ২০আগস্ট (মঙ্গলবার) বিকেলে আমরা সলিমপুরের সন্তানও তারুণ্যের ঈশ্বরদী পরিবারের একগুচ্ছ সদস্য শুভেচ্ছা, কুশল বিনিময় তার শরীরের খোঁজ খবর নিতে উপস্থিত হয় তার বাড়িতে।


এ সময় উপস্থিত ছিলেন, আমরা সলিমপুরের সন্তান ও তারুণ্যের ঈশ্বরদী পরিবারের চীফ এডমিন খায়রুল বাসার (মিঠু), চরসলিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক হুমায়ুন কবীর তরুণ, জিসান মল্লিক, ত্বহা সহ অনেকেই।

Facebook Comments Box

Posted ৯:৩২ পূর্বাহ্ণ | বুধবার, ২১ আগস্ট ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com