মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

পাবনার ঈশ্বরদীতে হামদনাত,কেরাত প্রতিযোগিতা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট   |   শুক্রবার, ১৪ জুন ২০২৪ | প্রিন্ট  

পাবনার ঈশ্বরদীতে হামদনাত,কেরাত প্রতিযোগিতা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

মো,খায়রুল বাশার (মিঠু) ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

আপনার সন্তানের উজ্জ্বল ভবিষ্যৎ ও ইসলামী মূল্যবোধের হাতে খড়ি হতে পারে ইসলামী শিক্ষা তথা মাদ্রাসা শিক্ষা। এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে ১৯৭৭ সাল থেকে ঈশ্বরদীর ঐতিহ্যবাহী জয়নগর দারুল উলুম কওমিয়া হাফেজিয়া মাদ্রাসা পরিচালিত হয়ে আসছে।
আজ ১৪ই জুন (শুক্রবার) বাদ জুম্মা বিশেষ ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশে ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রতি বছরের ন্যায় এবারও হেফজ ও মক্তব বিভাগ তানযীমুল মাদরিসিদ দ্বীনিয়া বাংলাদেশ তথা কওমিয়া মাদ্রাসা শিক্ষা বোর্ড ও উফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ হিফজ শিক্ষা বোর্ডের মেধা তালিকায় স্থান পাওয়া ৭৫জন কৃতি শিক্ষার্থীদের মাঝে বিশেষ পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়। কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতায় ক বিভাগে আব্দুর রহমান জাহাঙ্গীর, মো, জাহাঙ্গীর, মাহবুবুল হাসান, মনোয়ার, আল -হামিরা, ফ বিভাগেঃ আরমান, আবু বক্কর, আবু মুসা, মাহিমকে পুরস্কৃত করা হয়।
দেশের বিভিন্ন স্থান থেকে আগত শতাধিক সম্মানিত অভিভাবক ও এলাকার মুসল্লিদের উপস্থিতিতে জয়নগর দারুল উলুম কওমিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার মুহতামিম মু, মিজানুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অত্র মাদ্রাসার সম্মানিত সভাপতি জনাব, আলহাজ্ব মুজিবর রহমান মোল্লা, সাধারণ সম্পাদক আলহাজ্ব নবাব আলী খাঁন, কোষাধ্যক্ষ আসাদুল ইসলাম (বাবু মোল্লা),সদস্য আফজাল হোসেন, আমিরুল ইসলাম,জাহিদুল ইসলাম, আসাদুল হক, মোঃ আইনুল হক ফকির, অভিভাবক ও মুসল্লিদের উদ্দেশ্য বক্তারা বলেন, আপনার সন্তানের সুস্থ ও সুন্দর চরিত্র গঠনের মাধ্যমে একজন আদর্শবান মানুষ হিসেবে গড়ে তুলতে মাদ্রাসা শিক্ষা বিকল্প নেই।আপনার প্রিয় সন্তানকে একজন সুন্দর চরিত্রবান মানুষ হিসাবে গড়ে তুলতে জয়নগর উলুম কওমিয়া হাফেজিয়া মাদ্রাসাএকটি দ্বীনি প্রতিষ্ঠান সর্বাত্মকভাবে ভাবে কাজ করে যাচ্ছে।বক্তারা আরো বলেন, সকলের সহযোগিতায় আগামীতে এই মাদ্রাসা দেশের বিভিন্ন মাদ্রাসার ফলাফলকে পিছনে ফেলে সামনের দিকে এগিয়ে যাবে জন্য অত্র মাদ্রাসা সকলের সহযোগিতা কামনা করেন।


Facebook Comments Box

Posted ৮:৫৮ অপরাহ্ণ | শুক্রবার, ১৪ জুন ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com