বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ধর্ষণের অভিযোগে সিংগাইর পৌর কাউন্সিলর মাহফুজ সরকার গ্রেফতার

সুরেশ চন্দ্র রায়, মানিকগঞ্জ প্রতিনিধি   |   শুক্রবার, ০৮ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট  

ধর্ষণের অভিযোগে সিংগাইর পৌর কাউন্সিলর মাহফুজ সরকার গ্রেফতার

 

মানিকগঞ্জের সিংগাইর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর মাহফুজ সরকারকে (৫০) ঢাকা জেলার সাভারে এক গৃহবধুর সাথে আপত্তিকর অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ। তিনি সিংগাইর পৌরসভার গোবিন্দল দুবাইল মহল্লার মোজাম্মেল সরকারের ছেলে।


বৃহস্পতিবার(০৭ সেপ্টেম্বর) দুপুরে তাকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। গত বুধবার রাতে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের পানপাড়ার ভাওয়ালিয়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো: তানিম হোসেন জানান, ভাওয়ালিয়াপাড়া এলাকার এক গৃহবধুর সাথে সম্প্রতি পরিচয় হয় সিংগাইর পৌরসভার কাউন্সিলর মাহফুজের। বুধবার রাতে ওই গৃহবধুর ভাড়া বাসায় আসেন মাহফুজ। এসময় স্থানীয়রা তাকে এক নারীর সাথে আপত্তিকর অবস্থায় দেখে ঘরের দরজা বাহির থেকে আটকিয়ে লোকজনকে খবর দেন। এলাকাবাসী ঘরে ঢুকে মাহফুজকে বিবস্ত্র অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে গ্রেপ্তার করেন। এঘটনায় রাতেই ওই গৃহবধু সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এসআই আরও জানান, ধর্ষণের শিকার ওই গৃহবধুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

Posted ২:২১ অপরাহ্ণ | শুক্রবার, ০৮ সেপ্টেম্বর ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com