বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ছিঁচকে চোর থেকে ডাকাত সরদার: অবশেষে পুলিশের হাতে আটক

আব্দুর রাজ্জাক ঘিওর মানিকগঞ্জ প্রতিনিধ   |   শনিবার, ২৪ জুন ২০২৩ | প্রিন্ট  

ছিঁচকে চোর থেকে ডাকাত সরদার: অবশেষে পুলিশের হাতে আটক

 

ছিঁচকে চুরি দিয়ে শুরু। পরে আন্ত:জেলা ডাকাত দলের সর্দার। দেশজুড়ে রয়েছে তার ডাকাতির নেটওয়ার্ক। নিজস্ব পরিবহনে (ট্রাকে) ডাকাতির মালামাল নেয়া আনা করতেন। ধর্মান্তরিত হয়ে করেছেন ৯ বিয়ে। দেশের ১২টি থানায় রয়েছে তাঁর নামে চুরি, ডাকাতি, অস্ত্র আইনে অসংখ্য মামলা। রেজিস্ট্রেশনবিহীন অগণিত মোবাইল সীমে সদস্যদের সাথে চালাতেন যোগাযোগ। ফলে তাকে ধরতে গলদঘর্ম হয়ে পরে পুলিশ। বিষয়টি গড়ায় পুলিশের মনিটরিং সেল পর্যন্ত। অবশেষে ঘিওর থানার এক মামলায় (মামলা নং-১১(০১)২৩, পেনাল কোড ১৮৬০) থানা পুলিশ ও জেলা ডিবির যৌথ অভিযানে গাজীপুরের বাড়ইপাড়া এলাকার এক ভাড়া বাসা থেকে ঘতকাল শুক্রবার গভীর রাতে গ্রেফতার করা হয় সহযোগীসহ ডাকাত সর্দার মরন বাদ্যকরকে (৩৬)।


 

 

 

আজ শনিবার বেলা ১২টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (শিবালয় সার্কেল) মারুফা নাজনীন স্থানীয় সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন। এসময় ছিঁচকে চোর থেকে মরন বাদ্যকর ওরফে তাপস ওরফে সুমন শেখের ডাকাত সরদার হয়ে ওঠা এবং দেশব্যাপী ডাকাতির নেটওয়ার্ক গড়ে তোলার আদ্যপান্ত বর্ণনা দেন এই পুলিশ কর্মকর্তা। ঘিওর থানা প্রাঙ্গনে সংবাদ সম্মেলনে ডাকাতির নগদ ৩০ হাজার টাকা, একটি ট্রাক এবং একটি পালসার মোটর সাইকেলসহ ডাকাত সর্দার মরন বাদ্যকর উপস্থিত ছিলেন।

 

 

 

আটক মরন বাদ্যকর টাঙ্গাইল জেলার নাগরপুর থানার পাইশানা গ্রামের মৃতঃ পানু বাদ্যকরের ছেলে এবং তার সহযোগী সমেশ ফকির টাঙ্গাইলের তেবাড়িয়া গ্রামের বুদ্ধু ফকিরের ছেলে।

 

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ঘিওর থানার ওসি মো: আমিনুর রহমান, মামলার তদন্ত কর্মকর্তা এসআই আসলাম খানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

 

 

 

 

ঘিওর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুর রহমান জানান, আটককৃত আন্ত:জেলা ডাকতাদের একটি সংঘবদ্ধ চক্র রয়েছে। চক্রের ১২ ডাকাত সদস্যকে শনাক্ত করা হয়েছে। দ্রুতই তাদের গ্রেফতার করা হবে। তারা বিভিন্ন সময়ে ঝিনাইদহ, ফরিদপুর, টাঙ্গাইল ও গাজিপুর জেলাসহ দেশের বিভিন্ন স্থানে চুরি, অস্ত্র এবং ডাকাতির সাথে জড়িত। উন্নত প্রযু্ক্তি ব্যবহার ও গোপন সুত্রের খবরে গাজীপুর থেকে শুক্রবার গভীর রাতে তাদের আটক করা হয়। এসময় নগদ টাকা, একটি ট্রাক এবং একটি পালসার মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। আটককৃতদের শনিবার দুপুরে মানিকগঞ্জ কোর্টে প্রেরন করা হয়েছে।

Facebook Comments Box

Posted ৬:১৫ অপরাহ্ণ | শনিবার, ২৪ জুন ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com