রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে নারী মাদক ব্যবসায়ীসহ আটক ২

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ০১ আগস্ট ২০২১ | প্রিন্ট  

ঘিওরে নারী মাদক ব্যবসায়ীসহ আটক ২

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় নারী মাদক সম্রাজ্ঞী খ্যাত সেলিনা (৩৫) নামের একজন মাদক ব্যবসায়ীকে একবছর ও তার সহযোগী মোঃ দুলু মিয়া (৬৫) কে তিনমাস কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার বিকেলে ঘিওর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াদিয়া শাবাব এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।


এলাকাবাসী জানান, সেলিনা উপজেলার বানিয়াজুরি ইউনিয়নের তরা এলাকার মোঃ মিলনের স্ত্রী। সে দীর্ঘদিন যাবত মাদক বিক্রি এবং সেবন করতেন। তার সহযোগী দুলু মিয়া তরা এলাকার মৃত কাঙ্গালি মিয়ার ছেলে। গ্রেফতারকৃত আসামিরা তারা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য সুকৌশলে উপজেলার বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিলেন। এলাকার যুবসমাজ মাদকের ছোয়ায় ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে। তাই এলাকাবাসী জোট বেধে মাদক বিক্রির সময় মাদকসহ তাদেরকে ধরে ফেলে।

পরে থানায় ও উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াদিয়া শাবাবকে খবর দেন। নিবার্হী ম্যাজিস্ট্রেট ঘটনা স্থলে এসে আসামীদের জিঞ্জাসাবাদ করে ভ্রাম্যমাণ আদালতে ৩৬/১ ধারা অনুযায়ী সেলিনা (৩৫) কে এক বছর কারাদন্ড ও পাচঁশত টাকা অর্থদন্ড ও সহযোগী দুলু মিয়াকে তিনমাস কারাদন্ড ও দুইশত টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ওয়াদিয়া শাবাব বলেন, এলাকাবাসীর সাথে কথা বলে এবং অপরাধীদের স্বীকারোক্তিতে মাদক ব্যবসায়ীদ্বয়কে কারাগারে পাঠানো হয়েছে।

 

Facebook Comments Box

Posted ৯:৪২ অপরাহ্ণ | রবিবার, ০১ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com