শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কলাপাড়ায় যুবককে কুপিয়ে এবং গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

এস এম আলমগীর হোসেন, পটুয়াখালীঃ   |   সোমবার, ১১ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট  

কলাপাড়ায় যুবককে কুপিয়ে এবং গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

 

পটুয়াখালীর কলাপাড়ায় পারিবারিক বিরোধকে কেন্দ্র করে মো.সাইদুর সর্দার (৩৫) নামে এক যুবককে কুপিয়ে এবং মোসা.নার্গিস বেগম (২৩) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। শনিবার রাত সাড়ে ১০ টার দিকে ৪/৫ জনের একদল মুখোশধারী দূর্বৃত্তরা উপজেলার টিয়াখালী ইউনিয়নের মধ্যটিয়াখালী গ্রামে সাইদুর সর্দারের বসতঃবাড়ীতে ঢুকে তাকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যাকান্ডের ঘটনাটি ঘটায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। সে উপজেলার টিয়াখালী ইউনিয়নের মধ্যটিয়াখালী গ্রামের মৃত তৈয়বআলী সর্দারের ছেলে। অপরদিকে, একই রাতে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের লেমুপাড়া গ্রামে নার্গিস বেগমকে শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী মো.রাজিব হাওলাদার । ঘটনার পর থেকে রাজিব হাওলাদার পলাতক রয়েছে। তবে সাইদুর সর্দারের স্ত্রী মোসা.খাদিজা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশী হেফাজতে রাখা হয়েছে। এ দু’টি ঘটনায় পৃথক দু’টি হত্যা মামলা প্রক্রিয়াধীন বলে কলাপাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.মোস্তাফিজুর রহমান জানিয়েছেন।
কলাপাড়া থানার ওসি মো.আলী আহম্মেদ জানান, সাইদুর সর্দার হত্যার মূল রহস্য এখনো উদযাটন হয়নি। তবে চেষ্টা অব্যাহত রয়েছে।
টিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.মাহমুদুল হাসান সুজন মোল্লা জানান, সাইদুর হত্যাকান্ডের বিষয়টি একান্তই পারিবারিক বলে তিনি ধারনা করছেন, এখানে তার দু’জন স্ত্রী রয়েছে বলে তিনি উল্লেখ করেন।
এ দিকে, নার্গিস বেগম হত্যার বিষয়ে কলাপাড়া থানার পুলিশ উপ-পরিরদর্শক মো.আলী হোসেন জানান, রাত আড়াইটার দিকে তার স্বামীর বাড়ী থেকে লাশটি উদ্ধার করা হয়। এসময় তার গলায় রশির আঘাতের চিহ্ন ছিল। তবে এসময় তার স্বামী রাজিব হাওলাদার পলাতক ছিল বলে তিনি উল্লেখ করেন।


Facebook Comments Box

Posted ৭:৫৪ পূর্বাহ্ণ | সোমবার, ১১ সেপ্টেম্বর ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com