বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কলাপাড়ায় বাবায় মামলা করায় ছেলেদের হাত পা ভেঙ্গে ফেলেছে সন্ত্রাসীরা।

জুলহাস মোল্লা কলাপাড়া পটুয়াখালী প্রতিনিধি   |   সোমবার, ০৪ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট  

কলাপাড়ায় বাবায় মামলা করায় ছেলেদের হাত পা ভেঙ্গে ফেলেছে সন্ত্রাসীরা।

 

কলাপাড়ায় মামলা সংক্রান্তের জের ধরে হিরন মোল্লার দুই ছেলে কলেজ পড়ুয়া মাহফুজ মোল্লা ও মহিউদ্দিন মোল্লাকে পিঠিয়ে রক্তাক্ত জখম এবং হাত পা ভেঙ্গে দিয়েছে মোল্লা বাহিনী।
সোমবার দুপুরে উপজেলার টিয়াখালী ইউনিয়নের পূর্বটিয়াখালী গ্রামের এ ঘটনা ঘটে।


উল্লেখ্য যে, গত শনিবার জমি জমার জের ধরে পূর্বটিয়াখালী গ্রামের হিরন মোল্লার কলেজ পড়ুয়া ছেলে মোঃ মাহফুজ মোল্লাকে ক্লাবে ধরে নিয়ে টিয়াখালী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যানের আপন ভাই কামাল মোল্লা হাতের দুটি আঙ্গুল ভেঙ্গে দেয়। এ ঘটনায় রবিবার হিরন মোল্লা বাদী হয়ে কামাল মোল্লাকে প্রধান আসামী করে ৫ জনের বিরুদ্ধে কলাপাড়ায় থানায় মামলা দায়ের করেন। তাদের বিরুদ্ধে মামলা কেনো করা হয়েছে এর জের ধরে পুনরায় হিরন মোল্লার দুই ছেলেকে দিবারোকে প্রকাশে রক্তাক্ত জখম ও হাত পা ভেঙ্গে দিয়েছে মোল্লা বাহিনী।

আহত মাহফুজ মোল্লা ও মহিউদ্দিন সাংবাদিকদের জানান,
সোমবার দুপুরে বর্তমান চেয়ারম্যান সুজন মোল্লার হুকুমে কামাল মোল্লা, জামাল মোল্লা, বায়েজিদ মোল্লা, আরিফ মোল্লা, দুর্জয়, দিপু, জনি, মেহেদী, সালাম, জাহিদুলসহ প্রায় ১০-১৫ জন মিলে রড, ছেনা, বগি, লোহার পাইপ, বাঁশ, লাঠিসোডা নিয়ে আমাদেন দুই ভাইকে ধাওয়া করিলে ভয়ে আমার দৌঁড়িয়ে আলামগাজী ছোট ভাই সালাম গাজীর বাড়ির দোতলার উপর আশ্রয় নেই। সালাম গাজীর বাড়ির চারপাশ ঘিরে রেখে দোতলা থেকে নামিয়ে আমাদের উপর অমানুবিক নির্যাতন করে। সবাই একাত্রিত হয়ে হাত, পা ভেঙ্গে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায় এবং এ বলে হুমকি দেয় যে কেউ এদের সাহায্য করিলে একদম মেরে ফেলবো।

এই সংবাদ পেয়ে তাদের বাবা হিরন মোল্লা পুলিশ নিয়ে এসে তাদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসে। দুই জনের হাত, পা ভেঙ্গে ফেলা হয়েছে, রকাক্ত জখম করা হয়েছে। অবস্থায় গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাদেরকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে রেফার করা হয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলি আহমেদ বলেন ঘটনা স্থানে পুলিশ পাঠিয়ে তাদের উদ্ধার করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box

Posted ৮:১৬ অপরাহ্ণ | সোমবার, ০৪ সেপ্টেম্বর ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com