বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কলাপাড়ায় কৃষক কে পিটিয়ে জখম

এস এম আলমগীর হোসেন, পটুয়াখালী প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট  

কলাপাড়ায় কৃষক কে পিটিয়ে জখম

কলাপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মনোতষ নামে এক কৃষক কে পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে। বুধবার রাত ১০ টার দিকে উপজেলার মহিপুর ইউনিয়নের পুরান মহিপুর গ্রামে খালের মাছ ধরায় বাধাদিতে গেলে এমন ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এঘটনার জন্য একই এলাকার উত্তম, দিলিপ, সঞ্জয়, সঞ্জীব, মিলন, দিপক হাওলাদারকে দায়ী করে আহত মনোতষ জানান, আমাকে যারা মেরে আহত করেছে তাদের মধ্যে মিলন হালাদার উল্টো হাসপাতালে এসে ভর্তি হয়েছে।

স্থানীয় বাসিন্দা সন্তোষ মিস্তিরি জানান, প্রায় ৮/৯ জনের দল এসে দেশীয় অস্ত্র ও লাঠি সোটা নিয়ে তাদের উপর অতর্কিত ভাবে হামলা চালায়। এক পর্যায় মনোতোষের মাথায় আঘাত করলে সে গুরুতর আহত হয়।
অপর বাসিন্দা অসিত খরাতী জানান,এ ঘটনার নেতৃত্বকারী উত্তম হালদার একজন দুষ্ট প্রকৃতির লোক। সে সব সময় সমাজের মধ্যে দ্বন্ধবাধীয়ে রাখে। আমরা এর সুষ্ঠ বিচার চাই।
এবিষয়ে প্রতিপক্ষ উত্তম হাওলাদার ঘটনা কে অস্বীকার করে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন ভর্তি রয়েছে।


মহিপুর থানার ওসি মো.আনোয়ার হোসেন তালুকদার বলেন, মাছ ধরা নিয়ে একটি দ্বন্ধের ঘটনা শুনেছি। তবে কোন পক্ষের কাছ থেকে এখনো পর্যন্ত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
###

কলাপাড়ায় এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা

এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ কলাপাড়ায় মোঃ জহির উদ্দিন জুয়েল (৪২) নামের এক ব্যবসায়ীকে ধারালো চাকু দিয়ে পেটে আঘাত করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় কলাপাড়া পৌরসভার কালভার্ট এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় তার স্ত্রী জায়েদা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা কলাপাড়া থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

ওই অভিযোগে জানা যায়, মোঃ জহির উদ্দিন জুয়েল প্রতিদিনের ন্যায় ঘটনার দিনে কলাপাড়া বাজার থেকে কালভার্ট এলাকায় দিয়ে নিজ বাসায় (পশু হাসপাতাল রোড পন্ডিত বাড়ি) যাওয়ার পথে ৬/৭ জন দুর্বৃত্ত পিছন থেকে জামার কলার ধরে টানাহেঁচড়া করে রাস্তার উপর ফেলে এলোপাথারী মারধর করে। এ সময় দুর্বৃত্তদের হাতে থাকা ধারালো চাকু দিয়ে পেটের ডাক পাশে আঘাত করে এতে রক্তাক্ত জখম হন। তার ডাক-চিৎকারে আশেপাশে লোকজন এগিয়ে আসলে অল্পের জন্য প্রাণ রক্ষা পায় তিনি। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা কলাপাড়া হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে কলাপাড়া থানার ওসি মোঃ আলী আহমেদ জানান, এ ঘটনায় কলাপাড়া থানায় অজ্ঞাত নাম দিয়ে অভিযোগ করা হয়েছে, আমরা অভিযোগ আলোকে আসামিদের শনাক্ত করার চেষ্টা চালাচ্ছি।

Facebook Comments Box

Posted ৭:৪৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com