রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঈশ্বরদীতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন দুই সাংসদ সদস্য

মোঃ খায়রুল বাশার মিঠু, ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   |   রবিবার, ১০ জানুয়ারি ২০২১ | প্রিন্ট  

ঈশ্বরদীতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন দুই সাংসদ সদস্য

ঈশ্বরদীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন দুই সাংসদ সদস্য, রেলওয়ে বুকিং কাউন্টার এলাকায় নিম্নআয়ের মানুষগুলোর যখন নীরবতার রাত গভীর, হঠাৎ করেই রেলওয়ে বুকিং কাউন্টার এলাকায় হাজির পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মহিলা আসন-৪২ নাদিরা ইয়াসমিন জলি।

 


শুক্রবার (৮ জানুয়ারী) রাতে তারা ঈশ্বরদী বাজারের রেলওয়ে বুকিং কাউন্টার এলাকায় শীতার্ত এই মানুষদের হাতে তুলে দেন একটি করে কম্বল।

 

এসময় পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস সাংবাদিকদের জানান বর্তমান সরকার শীতার্ত মানুষের জন্য পর্যাপ্ত কম্বল বরাদ্ধ করেছে। ইতোমধ্যে প্রধানমন্ত্রীর কার্যালয় ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে সারাদেশে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

 

তিনি আরও জানান সরকারের পাশাপাশি বিত্তশালীদের উচিত তাদের সাহায্যে এগিয়ে আসা। আমরা যারা সংসদ সদস্য আছি তারা সাধ্যমত শীতবস্ত্র ক্রয় করে তা সাধারণ মানুষের মাঝে বিতরণ করেছি।

 

কম্বল বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার সৈয়দ আলী জিরু, ঈশ্বরদী উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক ও সরকারি কলেজের সাবেক ভিপি মুরাদ আলী মালিথা, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল বাতেন. জেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস,সাপ্তাহিক সকাল বাংলা পত্রিকার সম্পাদক মিশুক প্রধান, সাপ্তাহিক সময়ের ইতিহাস ও অনলাইন পোর্টাল ইতিহাস টুয়েন্টিফোরের সম্পাদক শেখ মহসীন, অনলাইন পোর্টাল দৈনিক ঈশ্বরদী নিউজ সম্পাদক ও জাতীয় দৈনিক স্বদেশ প্রতিদিন ঈশ্বরদী প্রতিনিধি মোঃ আশরাফুল ইসলাম সবুজ, জাতীয় দৈনিক ভোরের চেতনা ঈশ্বরদী প্রতিনিধি মোঃ রাসেল আলী, জাতীয় দৈনিক সমাচার দর্পণ ভ্রাম্যমাণ প্রতিনিধি রিমন হোসেন সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

কম্বল বিতরণ শেষে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি ঈশ্বরদী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।।

Facebook Comments Box

Posted ১১:২১ পূর্বাহ্ণ | রবিবার, ১০ জানুয়ারি ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com