বৃহস্পতিবার ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় গাঁজা ও ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটক

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ০৮ জুলাই ২০২১ | প্রিন্ট  

সালথায় গাঁজা ও ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটক

ফরিদপুরের সালথা থানার বল্লভদী ইউনিয়নের বাউষখালি হতে বৃহস্পতিবার (০৮ জুলাই) রাত ০৪.১৫ ঘটিকায় মোঃ ফ্লাট ফকির (৩৩) কে ০১ কেজি ১শ গ্রাম গাঁজা ও ৬০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করেছে সালথা থানা পুলিশ। আটককৃত মোঃ ফ্লাট ফকির বাউষখালী গ্রামের মোসলেম ফকিরের ছেলে।

 


সালথা থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ আসিকুজ্জামান এর নেতৃত্বে এসআই (নিঃ) মুহাম্মদ মিজানুর রহমান, এসআই (নিঃ)/রাশেদুজ্জামান, এএসআই (নিঃ)/ শহিদুল হক, এএসআই (নিঃ)/আঃ রব ও সঙ্গীয় ফোর্সসহ একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে অত্র থানার বাউষখালি এলাকায় অভিযান  চালালে মাদক ব্যবসায়ীসহ কয়েকজন মাদক ক্রেতা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময়ে ধাওয়া করে মাদক ব্যাবসায়ী মোঃ ফ্লাট ফকিরকে আটক করা হয়। পরে মোঃ ফ্লাট ফকিরের দখল হতে ০১ (এক) কেজি ১০০ (একশত) গ্রাম গাঁজা, ৬০ (ষাট) পিস ইয়াবা ট্যাবলেট, গাঁজা পরিমাপের ০১ টি ডিজিটাল ও ০১ টি দেশীয় নিক্তি, গাঁজা কাটার যন্ত্র (বাটল), মাদক বিক্রয়ের নগদ ১৫০০/-(পনেরশত) টাকা উদ্ধার করা হয় এবং আসামীর বিরুদ্ধে সালথা থানার মামলা নং-০২, তারিখ-০৮/০৭/২১, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬ (১) এর ১৯(ক)/৩৬ (১) এর ১০(ক) রুজু করা হয়েছে।

 

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিকুজ্জামান জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে মোঃ ফ্লাট ফকিরকে অভিযান পরিচালনা করে আটক করেছি। আসামীর বিরুদ্ধে ইতিপূর্বে বিজ্ঞ আদালতে ০২ (দুই) টি মামলা বিচারাধীন রয়েছে। আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

Facebook Comments Box

Posted ৩:১৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ জুলাই ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com