মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় প্রতিপক্ষের বাড়িতে গভীররাতে হামলা, ভাংচুর, লুটপাট এ যেন একাত্তর কেও হার মানায়

মোঃ আজিজুর রহমান সালথা ফরিদপুর প্রতিনিধি   |   রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট  

সালথায় প্রতিপক্ষের বাড়িতে গভীররাতে হামলা, ভাংচুর, লুটপাট এ যেন একাত্তর কেও হার মানায়

 

ফরিদপুরের সালথায় প্রতিপক্ষের বসতবাড়িতে গভীররাতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। গত শুক্রবার (১৬ ফ্রেরুয়ারী) রাত ২ টার সময় উপজেলার সোনাপুর ইউনিয়নের রংরায়েরকান্দী গ্রামে এ ঘটনা ঘটে। এ যেন একাত্তরের বর্বরতা কেও হার মানিয়েছে। স্থানীয়রা বলছেন এটা নির্বাচন পরবর্তী সহিংসতা। স্থনীয়রা আরো জানান, সোনাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি খায়রুজ্জামান বাবু মোল্লা ও একই ইউনিয়নের যুবলীগ নেতা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ফরহাদ মোল্লা দুজনে গ্রাম্য দুটি দলের নেতৃত্ব দিয়ে থাকেন। জাতীয় সংসদ নির্বাচনে ফরহাদ মোল্লা ও সমর্থক রংরায়েরকান্দী গ্রামের নান্নু সর্দার গংরা নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারনা করে। এবং খায়রুজ্জামান বাবু মোল্লার সমর্থক একই গ্রামের বাসিন্দা ইবাদত মাতুব্বর গংরা ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারনা করে। নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী জয়লাভ করাতে বিভিন্ন সময় তাদের প্রতি ভয়ভীতি হুমকি প্রদর্শন করে আসছিলো প্রতিপক্ষের লোকজন।
ইবাদত মাতুব্বর এর ভাইয়ের স্ত্রী রুশনাই বেগম অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে তাদের দলে মিশার জন্য চাপ সৃষ্টি করে আসছিলো ফরহাদ মোল্লা ও তার দলের লোকজন। তাতে রাজি না হওয়ায় ঘটনার দিন রাত ২ সময় সময় হঠাৎ আমার দেবর ইবাদত মাতুব্বর বাড়ির আঙ্গিনায় চিৎকার চেচামেচি শুনে এগিয়ে যাই, গিয়ে দেখি ওদের বাড়িঘর সব লুটপাট হয়ে গেছে সব ঘরের বেড়া কুপিয়ে ফানাফিল্লা করে ফেলেছে। পরবর্তীতে আমাদের বাড়িতে এসে ঘরে হামলা করে সব মালামাল ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায়। তিনটি গরু, তিনটি ছাগল সহ আমাদের চারটি বাড়ির প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি করেছে।
অভিযোগ অস্বীকার করে ফরহাদ মোল্লা বলেন, এটা তাদের এলাকা ভিত্তিক ঝামেলা গ্রাম্য দলপক্ষে কোন বিষয় না। তারপরও আমরা স্থানীয়রা বসে এটা মিটমাট করার চেষ্টা করছি।


খায়রুজ্জামান বাবু মোল্লা বলেন, আমি ও আমার দলের লোকজন জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করার কারনে এই হামলা চালিয়েছে তারা। ঘটনাটি খুবই দু:খজনক যাদের উপর হামলা করা হয়েছে তারা অত্যান্ত গরীব মাঠে খেটে খাওয়া নিরিহ মানুষ। তারা ভয়ে মুখ খলছে না।

সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে

Facebook Comments Box

Posted ৬:৩৮ অপরাহ্ণ | রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com