বুধবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শীতার্ত মানুষকে উষ্ণতা দিতে কম্বল দিয়েছেন শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশন

মোঃ শফি আলম,মানিকগঞ্জ প্রতিনিধি   |   শনিবার, ১৩ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট  

শীতার্ত মানুষকে উষ্ণতা দিতে কম্বল দিয়েছেন শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশন

গভীর রাতের অন্ধকারে কনকনে শীতে অসহায় দুস্থ ছিন্নমূল শীতার্ত মানুষকে একটু উষ্ণতা দিতে কম্বল দিয়েছেন মানিকগঞ্জে শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশন। শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের কম্বল পেয়ে খুশি বাসস্ট্যান্ড এলাকার বিভিন্ন ফুটপাতের অসহায় শীতার্ত দুস্থ মানুষেরা।
শুক্রবার দিবাগত রাতে মানিকগঞ্জ শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে মানিকগঞ্জ খন্দকার নূরুল হোসেন ‘ল’ কলেজ ও বাসস্ট্যান্ড এলাকায় বিভিন্ন ফুটপাতের অসহায় ছিন্নমূল মানুষের মাঝে ১৭০ টি কম্বল বিতরণ করা হয়।
এ সময় বক্তারা বলেন, ‘জেলায় বেশ কয়েকদিন ধরে প্রচন্ড শীত অনুভূত হচ্ছে। শীতে এইসব অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের পাশে সকলের দাঁড়ানো উচিত।’ মানবতার কাজে সকলকে এগিয়ে আসার জন্য আহবান জানান বক্তারা।
বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালির সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন মোল্লার সার্বিক পরিচালনায় শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পৌরসভার কাউন্সিলর মোঃ কবির হোসেন। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউটের পরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ ফারুক হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পৌরসভার কাউন্সিল আবু মোহাম্মদ নাহিদ, শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের যুগ্ম-সচিব শফিকুল ইসলাম সেতু, মোঃ রমজান আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মোঃ শফি আলম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক স্বাধীন লাভলু, ডিজাইন এক্সপ্রেস এর স্বত্বাধিকারী আর কে জুয়েল । সার্বিক সহযোগিতায় ছিলেন আরিফুর রহমান ওরি ও স্বপ্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার।

Facebook Comments Box


Posted ৬:৩৭ অপরাহ্ণ | শনিবার, ১৩ জানুয়ারি ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com