সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রামেক হাসপাতালে ২টি ভেন্টিলেটর প্রদান করল রাজশাহী জেলা পরিষদ

ইউসুফ আলী চৌধুরী,রাজশাহী প্রতিনিধি   |   শনিবার, ২৪ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

রামেক হাসপাতালে ২টি ভেন্টিলেটর প্রদান করল রাজশাহী জেলা পরিষদ

অর্থ বছরের এডিপি‘র কোভিড-১৯ মোকাবিলার বাবদ বরাদ্দ কৃত অর্থ থেকে রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ২টি ভেন্টিলেটর প্রদান করা হয়েছে।শনিবার (২৪ এপ্রিল) দুপুরে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানীর নিকট সুইজারল্যান্ডের তৈরী অত্যাধুনিক ৩৩ লক্ষ নিরাব্বই হাজার দুই শত ছিয়াত্তর টাকা মূল্যের ২টি ভেন্টিলেটর হস্তান্তর করেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশানার ড. হুমায়ুন কবীর ও রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল। এসময় আরা উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহানা আখতার জাহান, পরিষদের সহকারী প্রকৌশলী মাসুক-ই-মোহাম্মদ।


ভেন্টিলেটর হস্তান্তরকালে রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত অর্থে রামেক হাসপাতালে যে দুইটি ভেন্টিলেটর প্রদান করলো রাজশাহী জেলা পরিষদ সেই ভেন্টিলেটরগুলি রামেক হাসপাতালের আইসিইউতে করোনায় আক্রান্ত মুমূর্ষ রুগীদের বাঁচতে সাহায্য করবে।

তিনি আরো বলেন, জেলা পরিষদের মত সবাই যদি এগিয়ে আসে তাহলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের অনেক করোনায় আক্রান্ত রুগী সুস্থ হয়ে বাসায় ফেরা সম্ভব ।

এসময় রামেক পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বলেন, সুইজারল্যান্ডে তৈরী এই ভেন্টিলেটরগুলি পৃথিবীর সবচেয়ে অত্যাধুনিক। এই দুটি ভেন্টিলেটর আমাদের হাসপাতালের রুগীদের চরম উপকারে আসবে।

Facebook Comments Box

Posted ৫:৫৫ অপরাহ্ণ | শনিবার, ২৪ এপ্রিল ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com