বৃহস্পতিবার ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রাজশাহীতে অস্বচ্ছল শিল্পী ও খেলোয়াড়দের ঈদ শুভেচ্ছা ভাতা দিলেন- মেয়র লিটন

রাজশাহী প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১ | প্রিন্ট  

রাজশাহীতে অস্বচ্ছল শিল্পী ও খেলোয়াড়দের ঈদ শুভেচ্ছা ভাতা দিলেন- মেয়র লিটন

পবিত্র ঈদুল আযহা-২০২১ উপলক্ষে শহীদ কামারুজ্জামান ও জাহানারা জামান ফাউন্ডেশনের আয়োজনে মহানগরীর অস্বচ্ছল শিল্পী ও খেলোয়াড়দের ঈদ শুভেচ্ছা ভাতা দিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

বৃহস্পতিবার(১৫ জুলাই) বিকেলে নগরভবনের সরিৎ দত্তগুপ্ত সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১০০জন অস্বচ্ছল শিল্পী ও ২৬ জন খেলোয়াড়ের মাঝে ঈদ শুভেচ্ছা ভাতা বিতরণ করেন। ১২৬ জন শিল্পী ও খেলোয়াড়দের প্রত্যেককে ৫ হাজার করে টাকা প্রদান করা হয়।


অনুষ্ঠানে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনা মহামারিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সহযোগিতায় আমরা মানুষকে খাদ্য, অর্থসহ বিভিন্নভাবে সহযোগিতা প্রদান অব্যাহত রেখেছি। ব্যক্তিগত উদ্যোগেও মানুষকে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করছি।

সিটি কর্র্পোরেশনের পক্ষ থেকে করোনায় আক্রান্তদের বিনামূল্যে অক্সিজেন, প্রয়োজনীয় ওষুধ ও খাবার প্রদান করছি। করোনা যতদিন থাকবে, ততদিন এভাবে সহযোগিতা করা হবে। মানুষের পাশে আছি, আগামীতেও এভাবেই মানুষের পাশে থাকবো।

সবাইকে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে রাসিক মেয়র মহোদয় বলেন, করোনা মহামারীর কঠিন সময় পার করছি আমরা। সামনে পবিত্র ঈদুল আযহা সতর্কতার সাথে উদযাপন করতে হবে। নিজেকে ও পরিবারকে সুরক্ষার জন্য সঠিকভাবে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

অনুষ্ঠানে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী অনু, অতিরিক্ত সাধারণ সম্পাদক মোঃ শামসুজ্জামান রতন, সদস্য মোঃ রোকনুজ্জামান, সম্মলিত সাংস্কৃতিক জোট রাজশাহীর সাধারণ সম্পাদক দিলীপ ঘোষ, বাংলাদেশ গ্রাম থিয়েটারের যুগ্ম সম্পাদক মোঃ কামারুল্লাহ সরকার, খেলাঘর ও ঋত্বিক ঘট ফিল্ম সোসাইটির সভাপতি ডা. এফএমএ জাহিদ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ৮:৪৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১

Desh24.news |

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com