সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

যতদিন আ:লীগ ক্ষমতায় থাকবে ততদিন দেশের মানুষ নিরাপদ থাকবে – এমপি দুর্জয়

আব্দুর রাজ্জাক মানিকগঞ্জ প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০২৩ | প্রিন্ট  

যতদিন আ:লীগ ক্ষমতায় থাকবে ততদিন দেশের মানুষ নিরাপদ থাকবে – এমপি দুর্জয়

 

মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, ‘বর্তমানে আওয়ামী লীগ সরকারের পক্ষ থেকে নানা সুযোগ-সুবিধা দেওয়া হচ্ছে। বিশেষ করে ভিজিডি, ভিজিএফ, ফ্যামিলি কার্ডসহ এক একটি ইউনিয়নের চার-পাঁচ হাজার মানুষ ভাতা পাচ্ছে। যতদিন আ:লীগ ক্ষমতায় থাকবে ততদিন দেশের মানুষ নিরাপদ থাকবে ।
শেখ হাসিনা ক্ষমতায় আছে, আপনারা বিভিন্ন ভাতা পাচ্ছেন। সেই ভাতার টাকায় সংসার চলছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় না থাকলে বিএনপি আপনাদের এই ভাতা বন্ধ করে দেবে।


 

গতকাল বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জের ঘিওর উপজেলায় সরকারের বিভিন্ন দপ্তর থেকে উপকারভোগীদের নিয়ে সমাবেশে কথাগুলো বলেন মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়।

ঘিওর ডিএন পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন আয়োজিত এই সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, কাজী এনায়েত হোসেন টিপু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল আলিম মিন্টু, সাধারণ সম্পাদক হামিদুর রহমান আলাই, বড়টিয়া ইউপি চেয়ারম্যান শামসুল হক মোল্লা রওশন, সিংজুরি ইউপি চেয়ারম্যান আসাদুর রহমান মিঠু, পয়লা ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ প্রমূখ।

 

এ সময় উপকার ভোগীদের উদ্দেশ্যে দুর্জয় আরো বলেন, আওয়ামী লীগ সরকার আপনাদের বাসস্থান, নিরাপত্তা, খাদ্য, শতভাগ বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে দেশের নারীদেরও কর্মসংস্থানের ব্যবস্থা করেছে।

Facebook Comments Box

Posted ৫:০২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com