বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মানিকগঞ্জ ”মেঘদূত বাংলাদেশ”এর উদ্যোগে কিশোরগঞ্জ হাওরে আনন্দ ভ্রমণ

শফি আলম,মানিকগঞ্জ প্রািতনিধি ॥   |   শনিবার, ০৯ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট  

মানিকগঞ্জ ”মেঘদূত বাংলাদেশ”এর উদ্যোগে কিশোরগঞ্জ হাওরে আনন্দ ভ্রমণ

মানিকগঞ্জে সামাজিক সংগঠন ও ভ্রমণ পিপাসুদের নিয়ে গঠিত প্রতিষ্ঠান ”মেঘদূূত বাংলাদেশ” এর উদ্দ্যোগে ও মানিকগঞ্জ জেলা এস এস সি-৯৭ গ্রুপ এর সার্বিক সহযোগীতায় আনন্দ ভ্রমণ ৪৫ জন সদস্য নিয়ে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিনভর মানিকগঞ্জ থেকে শুরু করে কিশোরগঞ্জ নিকলী,মিঠামইন,অষ্টগ্রাম এ আনন্দ ভ্রমণের আয়োজন করা হয়।


 

মানিকগঞ্জ জেলা এস এস সি-৯৭ গ্রুপের বন্ধুদের মাঝে ১০০০/ টাকা ফি দিয়ে নিবন্ধন করা হয়। নিবন্ধন ছাড়া কেউ ভ্রমণে অংশগ্রহণ করতে পারে না।
আনন্দ ভ্রমণে মানিকগঞ্জ জেলা এস এস সি-৯৭ গ্রুপের বন্ধু ছাড়াও ”মেঘদূত বাংলাদেশ”এর কয়েকজন সদস্যদের নিবন্ধন করে ভ্রমণে অংশ গ্রহণ করানো হয়। তারা হলেন- ব্যবসায়ী আজমত আলী হাবুল,মোঃ সিরাজুল ইসলাম,মোহাম্মদ আলী, মোঃ শাহিনুর রহমান, মানিকগঞ্জ পৌরসভা (১ নং ওয়ার্ড) কাউন্সিলর আবুল কালাম আজাদ, আঃ মজিদ, মোঃ ইউসুফ আলী, নাজমূল হোসেন,অপু প্রমূখ। সকল সদস্যদের নিয়ে কিশোরগঞ্জ নিকলী,মিঠামইন,অষ্টগ্রামের নানা দর্শনীয় স্থান পরিদর্শন করানো হয়।

 

 

এবারের ভ্রমণের আয়োজনে স্পনসর হিসেবে (সহযোগী হিসেবে) থাকেন ইতালি প্রবাসী ও মেঘদূত বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও মূখপাত্র মোঃ মোজাম্মেল হোসেন মোল্লা,ও মানিকগঞ্জ জেলা ইতালি সমিতির সাংস্কৃতিক সম্পাদক সামিয়া আক্তার,মানিকগঞ্জ পৌরসভা (৭ নং ওয়ার্ড) কাউন্সিলর মোঃ কবির হোসেন, এ্যাডঃ দেওয়ান মতিন, শরিফুল ইসলাম শরিফ, মেঘদূত বাংলাদেশ এর চেয়ারম্যান সাংবাদিক মোঃ শফি আলম, ও মেঘদূত বাংলাদেশ এর সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম সেতু প্রমূখ। আরোও উপস্থিত ছিলেন,”মেঘদূত বাংলাদেশ” এর সদস্য মোঃ জাহিদ হাসান,আব্দুস সালাম,মিজানুর রহমান, মোঃ সালাহউদ্দিন তমাল,সহ মানিকগঞ্জ জেলা এস এস সি-৯৭ গ্রুপের বন্ধু মহল।

Facebook Comments Box

Posted ১০:০৪ অপরাহ্ণ | শনিবার, ০৯ সেপ্টেম্বর ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com