বৃহস্পতিবার ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মানিকগঞ্জ পৌরসভার উদ্যোগে রিক্সা ও ভ্যান চালকদের খাদ্য ও নগদ অর্থ বিতরণ

জেলা প্রতিনিধি   |   সোমবার, ০৯ আগস্ট ২০২১ | প্রিন্ট  

মানিকগঞ্জ পৌরসভার উদ্যোগে রিক্সা ও ভ্যান চালকদের খাদ্য ও নগদ অর্থ বিতরণ

১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে মানিকগঞ্জ পৌরসভার পক্ষ থেকে হ্যালো বাইক, রিক্সা ও ভ্যান চালক শ্রমিকদের ত্রাণ ও নগদ অর্থ বিতরণ কর্মসূচী উদ্ধোধন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ। মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো: রমজান আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, স্থানীয় সরকার শাখার উপপরিচালক মুহাম্মদ শফিকুল ইসলাম।


এসময় আরোও উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পৌরসভার সচিব মো: বজলুর রহমান, সদর থানা ওসি আকবর আলী খান, প্যানেল মেয়র ও জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, সাবেক প্যানেল মেয়র কাউন্সিলর আরশেদ আলী বিশ্বাস,নারী সংরক্ষিত কাউন্সিলর ডা: জেসমিন আক্তার, রাজিয়া সুলতানা, কাউন্সিলর আবু মোঃ নাহিদ,  আবুল কালাম আজাদ, মোঃ তছলিম মিয়া, শায়েখ শিবলী, মো কবির হোসেনসহ, অন্যান্যরা।আজ  এবং আগামী ১১ আগস্ট এই বিতরণ কর্মসূচী চলবে।

মানিকগঞ্জ পৌরসভার ১১শ হ্যালো বাইক, রিক্সা ও ভ্যানচালক শ্রমিকদের মাঝে প্রত্যেককে ১০ কেজি চাউল, ২কেজি আলু ও একশত টাকা দেওয়া হয়।

ত্রাণ বিতরণকালে জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ বলেন, মানুষের নানা দিক বিবেচনা করে আগামী ১১ তারিখ থেকে সরকার ঘোষিত লকডাউন উঠিয়ে দেওয়ার ঘোষনা হয়েছে। তার মানে যেমন খুশি তেমনভাবে চলাচল করবেন তা নয়। করোনা প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পড়ে বাহিরে চলাফেরা করতে হবে।

 

Facebook Comments Box

Posted ৭:৫৯ অপরাহ্ণ | সোমবার, ০৯ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com