রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মানিকগঞ্জে হার্টের ৫ টি ব্লক জনিত রোগীকে ফাউন্ডেশনের আর্থিক অনুদান প্রদান

মোঃ শফি আলম,মানিকগঞ্জ প্রতিনিধি   |   বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট  

মানিকগঞ্জে হার্টের ৫ টি ব্লক জনিত রোগীকে ফাউন্ডেশনের আর্থিক অনুদান প্রদান

মানিকগঞ্জে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে রোগী রাজিয়া বেগম (৪২) হার্ডের ৫ টি ব্লক হওয়ার কারনে সু-চিকিৎসার জন্য আর্থিক সহযোগীতা প্রদান করা হয়েছে। বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে মানিকগঞ্জ সদরের বেউথা ফিফ রেস্টুরেন্টে নগদ ২০,০০০/ হাজার টাকা প্রদান করা হয় রোগীর স্বজন আলমাছ হোসাইন শামীম এর হাতে। রোগী রাজিয়া বেগম মানিকগঞ্জ সদর উপজেলার বেউথা গ্রামের মোঃ মহিদুর রহমানের স্ত্রী।


 

বর্তমানে রোগী রাজিয়া বেগম ঢাকা ন্যাশনাল হার্ড ফাউন্ডেশনে ভর্তি আছেন। হার্ডের ৫ টি ব্লক হওয়ার কারনে ডাক্তার কামরুল ইসলাম রোগী রাজিয়া বেগমকে দ্রুত ওপেন হার্ড সার্জারী করার জন্য সিদ্ধান্ত গ্রহণ করেছে। তাই রাজিয়া বেগমের পক্ষে ওপেন হার্ড সার্জারী করা সম্ভব নয়। ওপেন হার্ড সার্জারী করার জন্য অনেক টাকার প্রয়োজন।
এসময় চিকিৎসা সহযোগীতার অর্থ তুলে দেন শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ শফিকুল ইসলাম সেতু, মোঃ রমজান আলী, ও তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাংবাদিক শফি আলম, আই সি টি বিষয়ক সম্পাদক স্বাধীন লাভলু প্রমূখ। রোগীর পরিবারের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে এ সময় আর্থিক সহযোগিতা পেয়ে তারা সংগঠনটির সকল সদস্যদের জন্য দোয়া কামনা করেন।
এ বিষয়ে শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশন সংগঠনটির প্রধান উপদেষ্টা মোঃ মোজাম্মেল হোসেন মোল্লা জানান, আমাদের সংগঠন যখন জানতে পারে রাজিয়া বেগম অর্থের অভাবে তার চিকিৎসা নিতে পারছে না। একজন কণ্যাদায়গ্রস্ত পিতা তার কন্যাকে অর্থের অভাবে স্বামীর বাড়ি তুলে দিতে পারছে না। আমরা তার এ দুঃসময়ে সহযোগিতার হাত প্রসারিত করে উনাকে সহযোগিতা করি। এমনিভাবে আমাদের কাছে অসহায় দরিদ্র রোগীটি যখন সহযোগিতা চায় আমাদের সকল সদস্যবৃন্দ এতে সহযোগিতার হাত প্রসারিত করে রাজিয়া বেগমকে ওপেন হার্ড সার্জারী করার জন্য কিছু অর্থ দিয়ে আমরা সহযোগীতা করি। এভাবে সমাজের অসহায় দরিদ্র মানুষের নিয়ে মানবিক কাজ করতেই এ সংগঠনটির জন্ম। মানবিক কাজে সব সময় মানুষের পাশে থাকবে বলে সংগঠনটির নেতৃবৃন্দ জানান।

Facebook Comments Box

Posted ৫:৫৯ অপরাহ্ণ | বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯  
এম আজাদ হোসেন প্রকাশক
মো: শরিফুল ইসলাম নির্বাহী প্রধান
মোঃ ইনামুল হাসান প্রধান উপদেষ্টা
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ আঞ্চলিক কার্যালয়, পুখরিয়া, ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮-০১৭২১৬০৮০০২/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com