বুধবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মানিকগঞ্জে ককটেল ফাটিয়ে ৭০ ভরি স্বর্ণ ডাকাতি, আটক ১

আব্দুর রাজ্জাক মানিকগঞ্জ প্রতিনিধি   |   শনিবার, ১৪ অক্টোবর ২০২৩ | প্রিন্ট  

মানিকগঞ্জে ককটেল ফাটিয়ে ৭০ ভরি স্বর্ণ ডাকাতি, আটক ১

 

 


মানিকগঞ্জের দৌলতপুরে ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে এবং গুলি করে জননী জুয়েলার্সের মালিক দিলু রাজবংশীর কাছ থেকে ৭০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ১ লাখ ছিনিয়ে নিয়েছে আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা। এ ঘটনায় ডাকাতের গুলিতে জাকির হোসেন মৃধা নামে একজন স্থানীয় বাসিন্দা গুলিবিদ্ধ হয়েছেন। এ সময়ে গ্রামবাসী ধাওয়া করে ১ ডাকাত সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

গতকাল শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে দৌলতপুর-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কের দৌলতপুর বাজারের অদূরে শ্রীদাম ঘোষের বাড়ির পাশে এ ঘটনা ঘটে। মানিকগঞ্জ দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্লা এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক ডাকাত মো. জসিম উদ্দিন গোপালগঞ্জ জেলার সদর উপজেলার মানিকদা এলাকার আবুল শেখের ছেলে। গুলিবিদ্ধ স্থানীয় বাসিন্দা জাকির হোসেন মৃধাকে দৌলতপুর উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী ব্যবসায়ী দিলু রাজবংশী জানান, দৌলতপুর বাজারে মা জননী জুয়েলার্সের স্বত্বাধিকারী তিনি। প্রতিদিনের মতো দোকান বন্ধ করে কর্মচারীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল করে বাড়ি ফিরছিলেন তিনি। পথে দুটি মোটরসাইকেল করে ৫ জন ডাকাত তাঁদের মোটরসাইকেলের গতিরোধ করে ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় ২ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে ডাকাতরা আতঙ্ক সৃষ্টি করে তাঁদের কাছে থাকা ৭০ ভরি স্বর্ণ ও ১ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

দিলু রাজবংশী আরও জানান, আশপাশের লোকজন এসে ডাকাতদের ধাওয়া করে। পরে নাগরপুরের গাংবিহালী এলাকার স্থানীয় লোকজন ডাকাতদের মোটরসাইকেল ঘেরাও করে। এ সময় ডাকাতরা পালানোর জন্য গুলি ছুড়ে। একপর্যায়ে দৌলতপুরের গাজীছাইল নামক স্থানের লোকজন ১ ডাকাত সদস্যকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্লা বলেন, ‘ডাকাত দলের এক সদস্যকে আটক করা হয়েছে।‌‌ এ চক্রের সঙ্গে জড়িত অন্যদের ধরতে কাজ করছে পুলিশ। মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।’

Facebook Comments Box

Posted ৭:১৯ অপরাহ্ণ | শনিবার, ১৪ অক্টোবর ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com