বুধবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ফুলবাড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়র লিটনের দায়িত্ব গ্রহন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি   |   রবিবার, ৩১ জানুয়ারি ২০২১ | প্রিন্ট  

ফুলবাড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়র লিটনের দায়িত্ব গ্রহন

শপথ গ্রহনের পরে তিন কোটি ৮৪ লাখ ৭৬ হাজার ৪০৭ টাকা ঋনের বোঝা মাথায় নিয়ে গতকাল রোববার দায়িত্ব গ্রহন করলেন দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সলরগণ।

সকাল ১১ টায় পৌর সচিব মাহবুবুর রহমান এর কাছ থেকে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহন করেন নবনির্বাচিত মেয়র মাহমুদ আলম লিটন। এ উপলক্ষে পৌরসভা কার্যলয়ে এক সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়। সুধি সমাবেশে নবনির্বাচিত মেয়র মাহমুদ আলম লিটন এর সসভাপতিত্বে বক্তব্য রাখেন, পৌর সচিব মাহবুবুর রহমান,সহকারী প্রকৌশলী লুৎফুল হুদা চৌধুরী লিমন, পৌরসভার কর্মকর্তা রশিদুল ইসলাম সণ্টু,সাবেক প্যানেল মেয়র কাউন্সিলর মামুনুর রশিদ চৌধুরী,কাউন্সিলর আব্দুস জব্বার মাসুদ,মহিলা কাউন্সিলর তনঞ্জু আরা বেগম প্রমুখ। এসময় নবনির্বাচিত মেয়র,কাউন্সিলরর ও বিদায়ী কাউন্সিলরগণকে ফুললে শুভেচ্ছাসহ সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এসময় পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ বিভিন্ন্ শ্রেণী পেশার মানুষ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। শেষে নবনির্বাচিত মেয়র মাহমুদ আলম লিটন পৌরসভা চত্বরে একটি নারিকেল গাছের চারা রোপন করেন।


পৌরসভা সুত্রে জানাগেছে, নবনির্বাচিত পৌর মেয়র কাউন্সিলরগণ দায়িত্ব গ্রহনের সময় পৌরসভার কর্মকর্তা-কর্মচারীর বেতন-ভাতাসহ বিভিন্ন্ খাতে বকেয়া ও ঋন রয়েছে, তিন কোটি ৮৪ লাখ ৭৬ হাজার ৪০৭ টাকা। এর মধ্যে পৌরসভার নিয়মিত কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা ২০২০ সালের জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত ৬ মাসের বকেয়া, ৭৩ লাখ ৬ হাজার ১৪৪ টাকা, বিদায়ী  পরিষদের মেয়র-কাউন্সিলরদের সম্মানীভাতা নভেম্বর-ডিসেম্বর দুই মাসে বাকি তিন লাখ ২০ হাজার টাকা, ভবিষ্যৎ তহবিল ১৪ লাখ ৫৯ হাজার ৪২০ টাকা, আনুতোষিক তহবিল ১১ লাখ ৯৬ হাজার ৬৮৫ টাকা, অনিয়মিত কর্মচারীদের মজুরি বাকি দুই লাখ ৪৭ হাজার টাকা, অবসর ভাতা বাকি ১৫ লাখ ৭৫ হাজার ১১০ টাকা, বকেয়া আনুতোষিক তহবিল বাকি দুই কোটি ২৫ লাখ ৩৯ হাজার ৬১৮ টাকা। পূর্বের বকেয়া ২০ লাখ ১২ হাজার ৪৩০ টাকা ও এডিবি তহবিল থেকে ঋণ ১৮ লাখ টাকা। মোট বকেয়া ও ঋণ তিন কোটি ৮৪ লাখ ৭৬ হাজার ৪০৭ টাকা।

Facebook Comments Box

Posted ৭:২০ অপরাহ্ণ | রবিবার, ৩১ জানুয়ারি ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com