সোমবার ২রা অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৭ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে হেরোইনসহ আটক দুই

উপজেলা প্রতিনিধি   |   শুক্রবার, ০৬ আগস্ট ২০২১ | প্রিন্ট  

ফুলবাড়ীতে হেরোইনসহ আটক দুই

দিনাজপুরের ফুলবাড়ীতে রংপুর র‌্যাব ১৩ এর একটি অভিযানিক দল মাদক বিরোধী অভিযান চালিয়ে মোঃ আবু তাহেন(২৫),শ্রী সুখচান ওরফে খোকন (১৮) দুই ব্যাক্তিকে ৩শ গ্রাম হেরোইনসহ আটক করেছে।

বৃহস্পতিবার মধ্যরাতে দিনাজপুর-ঘোড়াঘাট মহাসড়কের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপি’র রাজারামপুর ঘাটপাড়া গ্রামস্থ মেসার্স ফুলবাড়ী ফিলিং ষ্টেশনের সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।


আটক পিকআপ চালক মোঃ আবু তাহেন(২৫),রাজশাহী কাশিয়াডাঙ্গা থানার উত্তর বালিয়া গ্রামের মোঃ আব্দুর রহমান এর ছেলে,অপর সহযোগী শ্রী সুখচান ওরফে খোকন(১৮) একই জেলার গোদাগাড়ী উপজেলার বড়ইপাড়া গ্রামের মৃত সন্তোষ মন্ডল এর ছেলে।

মামলা সুত্রে জানা গেছে,রংপুর র‌্যাব ১৩ এর ডিএডি মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর থেকে ফুলবাড়ীর দিকে ছেড়ে আসা একটি পিকআপ কে ধাওয়া করলে উপজেলার ০৭নং শিবনগর ইউপি’র রাজারামপুর ঘাটপাড়া গ্রামস্থ মেসার্স ফুলবাড়ী ফিলিং ষ্টেশনের সামনে অভিযান চালিয়ে ৩০০ গ্রাম হেরোইন সহ তাদের আটক করে থানায় সোপর্দ করে। এঘটনায় র‌্যাব ১৩ রংপুর এর ডিএডি মোঃ শহিদুল ইসলাম বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করেন।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো: আশ্রাফ ইসলাম জানান, রংপুর র‌্যাব ১৩ এর একটি অভিযানিক দল মাদকসহ তাদের গ্রেফতার করে থানায় এজাহার দিলে শুক্রবার সকালে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ৮(গ)/৩৮/৪১ ধারায় থানায় একটি মামলা রুজু করা হয় মামলা নং- (০৬)।

Facebook Comments Box

Posted ১:৫৯ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
মো: শরিফুল ইসলাম নির্বাহী প্রধান
মোঃ ইনামুল হাসান প্রধান উপদেষ্টা
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ আঞ্চলিক কার্যালয়, পুখরিয়া, ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮-০১৭২১৬০৮০০২/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com