রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ফুলবাড়ীতে একই স্থানে চার ট্রাকের সংঘর্ষ নিহত দুই

মেহেদী হাসান ফুলবাড়ি দিনাজপুর প্রতিনিধি   |   শুক্রবার, ১০ নভেম্বর ২০২৩ | প্রিন্ট  

ফুলবাড়ীতে একই স্থানে চার ট্রাকের সংঘর্ষ নিহত দুই

 

দিনাজপুরের ফুলবাড়ীতে একই স্থানের পরপর চারটি ট্রাকের সংঘর্ষে মিনি পিকআপ চালক নায়েব আলী (৪০) ও সহযোগি (হেলপার) শফিউজ্জামান (৪২) নিহত হয়েছেন।
শুক্রবার ভোর ৪টায় উপজেলার রাঙ্গামাটি বিজিবি ক্যাম্পের সামনে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।


নিহত পিকআপ চালক নায়েব আলী ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের মৃত ফয়েজ উল্লার ছেলে ও নিহত পিকআপের সহযোগি (হেলপার) শফিউজ্জামান একই জেলার বাঙ্গালীপাড়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত ওসি পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শি বিজিবি ক্যাম্প বাজারের মুদি ব্যাবসায়ী ইকবাল হোসেন জানান,দিনাজপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে বিজিবি ক্যাম্পের সামনে একটি গাছের সাথে ধাক্কা খায়, এরেই মধ্যে একই দিক (দিনাজপুর) থেকে ছেড়ে আসা কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ট ভ্যান ( ঢাকা মেট্রো-ট-১৫–৩৫৮৫) সামনে দাড়িয়ে থাকা ট্রাককে সজরে ধাক্কা দেয়, এতে কাভার্ট ভ্যানটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়,,একই সময়ে একই দিক থেকে আসা আরও একটি গম বোঝাই ট্রাক ( ঢাকা -ট- ১৬-৫৪৫৪) সামনের চাকা ব্লাষ্ট হয়ে নিয়ন্ত্রন হারিয়ে একই স্থানে এসে ওই কাভার্ট ভ্যানের পিছন দিকে সজরে ধাক্কা দেয়, এর সাথে সাথে একই দিক থেকে আসা একটি মুরগী বোঝাই পিকআপ (ঢাকা-ন-১৩-২১৮৭) ওই গম বোঝাই ট্রাকের পিছনে সজরে ধাক্কা খায়, এতে পিকাপের সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে ও পিকাপের চালক নায়েব আলী ও হেলপার শফিউজ্জামান এর ঘটনাস্থলে মৃত্যু হয়।
নিহত শফিউজ্জামনের বড় শ্যালক আশরাফুল আলম জানান, শফিউজ্জামান সহ চালক নায়েব আলী, ঠাকুরগাঁও থেকে মুরগী নিয়ে রাজশাহীতে যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হন।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত ওসি পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মিরা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিক তদন্ত শেষে মৃতদেহ গুলো পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
তিনি বলেন,দুর্ঘটনা কবলিত ট্রাক পিকাপ ও কাভার্ডভ্যান থানায় এনে রাখা হয়েছে,তবে চালক ও সহযোগিদের পাওয়া যায়নি।এ ঘটনায় সড়ক ও মোটরযান আইনে মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

Facebook Comments Box

Posted ৭:৪৬ অপরাহ্ণ | শুক্রবার, ১০ নভেম্বর ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯  
এম আজাদ হোসেন প্রকাশক
মো: শরিফুল ইসলাম নির্বাহী প্রধান
মোঃ ইনামুল হাসান প্রধান উপদেষ্টা
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ আঞ্চলিক কার্যালয়, পুখরিয়া, ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮-০১৭২১৬০৮০০২/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com