বুধবার ৬ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

প্রেমিকের সাথে মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক:   |   মঙ্গলবার, ২৪ আগস্ট ২০২১ | প্রিন্ট  

প্রেমিকের সাথে মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন শ্রাবন্তী

মালদ্বীপে প্রেমের আমেজ! একদিকে টালিউডের নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তার প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী, অন্যদিকে শ্রাবন্তী-পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় এবং তার প্রেমিকা দামিনী ঘোষ। চারজন মিলে মালদ্বীপের সমুদ্রে হাওয়াবদল করতে গেছেন।

 


আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, রোববার (২২ আগস্ট) রাত থেকে অভিমন্যু এবং দামিনীর ইনস্টাগ্রাম স্টোরি ভরে উঠেছে মলদ্বীপের বিভিন্ন ছবিতে। দু’জনেই বিমানের জানালা থেকে মালদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দি করেছেন। তাছাড়া তাদের রিসোর্টেরও দেখা মিলেছে। সঙ্গে রয়েছে খাবারের ছবিও। লোভনীয় চিংড়ির তরকারিসহ রকমারি খাবার সাজানো রয়েছে সেসব থালায়।

 

সেই রিসোর্টের খোঁজ মিলেছে গুগলে। ‘লাক্স সাউথ অ্যারি অ্যাটোল’ নামের সেই রিসোর্টে পাঁচ ধরনের কুটিরের প্যাকেজ রয়েছে। সেসব কুটিরের ন্যূনতম ভাড়া প্রায় ৫০ হাজার টাকা। সব থেকে দামি কুটিরের ভাড়া প্রায় ৯৩ হাজার টাকা। কিছু কুটির থেকে খুব সহজেই সমুদ্র দেখা যায়। কিছু কুটিরে আবার নিজস্ব সুইমিং পুল রয়েছে। দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেছে, তাদের কুটিরের সিঁড়ির নিচেই টলমল করছে নীল পানি।

 

সোমবার (২৩ আগস্ট) শ্রাবন্তী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন একটি ছবি। খোলামেলা পোশাকে, হাতে গ্লাস নিয়ে ধরা দিলেন তিনি। সাদা লম্বা ঝুলের শার্ট পরে নীল পানির পাশে দাঁড়িয়ে তিনি, উন্মুক্ত পা দৃশ্যমান। লিখেছেন, ‘হাসি এমন এক জিনিস, যা ক্ষণিকেই ছুটির আমেজ দিতে পারে।’

Facebook Comments Box

Posted ১২:১৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৪ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
মো: শরিফুল ইসলাম নির্বাহী প্রধান
মোঃ ইনামুল হাসান প্রধান উপদেষ্টা
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ আঞ্চলিক কার্যালয়, পুখরিয়া, ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮-০১৭২১৬০৮০০২/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com