বৃহস্পতিবার ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
খতিয়ে দেখবে সিআইডি

পরীমনিকাণ্ডে নাম জড়াল পুলিশের এক তদন্তকারীর কর্মকর্তার

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ০৭ আগস্ট ২০২১ | প্রিন্ট  

পরীমনিকাণ্ডে নাম জড়াল পুলিশের এক তদন্তকারীর কর্মকর্তার

গোলাম সাকলায়েন শিথিল নামের ওই ব্যক্তি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের এডিসি হিসেবে কর্মরত।

ব্যবসায়ী নাসির উদ্দিনের বিরুদ্ধে করা মামলার তদন্তের দায়িত্ব পড়ে সাকলায়েনের ওপর। তদন্ত চলাকালে নায়িকা পরীমনির সঙ্গে সখ্যতা গড়ে ওঠে বলে অভিযোগ পাওয়া গেছে। র‍্যাবের হাতে পরীমনি গ্রেপ্তারের পর গোয়েন্দা পুলিশের ঊর্ধ্বতন এ কর্মকর্তার সঙ্গে তার ঘনিষ্ঠতার বিষয়টি উঠে এলো আলোচনায়। তাদের অন্তরঙ্গ সম্পর্ক নিয়ে চলছে নানা গুঞ্জন।


জানা গেছে, সাকলায়েন ও পরীমনি মাঝে মাঝে গাড়ি নিয়ে ঘুরতে বের হতেন। এমনকি সেই পুলিশ কর্মকর্তার বাড়িতে ১৮ ঘণ্টা ছিলেন। তার বাড়িতে ঢোকার ও বের হওয়ার সিসিটিভি ফুটেজ প্রকাশ পেয়েছে। ফুটেজ কেন্দ্র করে তোলপাড় সৃষ্টি হয়েছে পুলিশের মধ্যে।

ভিডিও ফুটেজে দেখা যায়, রাজারবাগ পুলিশ অফিসার্স কলোনির মধুমতি ভবনের গেটের সামনে ১ আগস্ট সকাল ৮টা ১৫ মিনিটে একটি সাদা গাড়ি এসে থামে। লাল রঙের টি-শার্ট পরিহিত একজন প্রথমে নামেন। এরপর কোলে একটি কুকুরসহ সাদা রঙের জামা পরে নামেন আলোচিত নায়িকা পরীমনি। রিসিপশনে থাকা সদস্যদের কাছ থেকে চাবি নিয়ে দুজন লিফটে প্রবেশ করেন। পরে গাড়ি থেকে নিয়ে যাওয়া হয় একটি ট্রলি ব্যাগ। এরপর রাত দেড়টার দিকে ওই ভবনের সামনে আবার আসে পরীমনির গাড়ি। কিছুক্ষণ পর বেরিয়ে যাওয়ার সময় পরীমনির পরনে ছিল কালো রঙের পোশাক।

এসব অভিযোগ সম্পর্কে যোগাযোগ করা হলে গোলাম সাকলায়েন শিথিল গণমাধ্যমকে জানান, পরীমনির সঙ্গে তার সম্পর্ক রয়েছে। তবে তা প্রেমের সম্পর্ক নয় এবং তারা বিয়েও করেননি।

ঘটনা জানাজানির পর প্রাথমিক তদন্তে সাকলায়েনের সঙ্গে পরীমনির সরকারি ফ্ল্যাটে প্রবেশ এবং দীর্ঘ সময় অবস্থানের সত্যতা পেয়েছে পুলিশ। বিষয়টি তদন্ত করবে অপরাধ তদন্ত বিভাগ সিআইডি।

সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক তাদের সম্পর্ক বিষয়ের অভিযোগ তদন্ত করার কথা জানান। সিআইডি কার্যালয়ে শনিবার বেলা সাড়ে ১২টার দিকে এক ব্রিফিয়ে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

Facebook Comments Box

Posted ৬:১৭ অপরাহ্ণ | শনিবার, ০৭ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com