বৃহস্পতিবার ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নরসিংদী প্রাইম হাসপাতালের অতিরিক্ত বিলের প্রতিবাদ করায় সাংবাদিক ও সেচ্ছাসেবীর উপর হামলা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৬ মার্চ ২০২১ | প্রিন্ট  

নরসিংদী প্রাইম হাসপাতালের অতিরিক্ত বিলের প্রতিবাদ করায় সাংবাদিক ও সেচ্ছাসেবীর উপর হামলা

গতকাল  ১৫ মার্চ বিকালে নরসিংদীর অন্যতম একটি প্রাইভেট  হাসপাতাল প্রাইম জেনারেল হাসপাতালে রক্ত দান করতে গিয়ে রক্তের ক্রস মিচিংয়ের অতিরিক্ত বিলের প্রতিবাদ করায় নরসিংদীর কয়েকজন সেচ্ছাসেবী এবং সাংবাদিকদের উপর হামলার ঘটনা ঘটেছে।

ঘটনার সূত্রে জানা যায়, মনোয়ারা বেগম নামে একজন রোগীকে নরসিংদী প্রাইম জেনারেল হাসপাতালে অস্ত্রপচার করা হবে। এজন্য রোগীর রক্তের প্রয়োজন। রক্তের জন্য সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাবের সদস্য ও খোঁজ খবর পত্রিকার সাংবাদিক মারুফ মিয়াকে নক করা হয়। নরসিংদী প্রাইম জেনারেল হাসপাতালে ছুটে আসেন মারুফ ও সাংবাদিক মিজান,  আইয়ুব হাসান সহ সেচ্ছাসেবক কয়েকজন। এসময় রক্তের ক্রস মেচিং এর চার্জ ধরা হয় তিন হাজার তিন শত পঞ্চাশ টাকা। অতিরিক্ত চার্জের বিষয় নিয়ে সেচ্ছাসেবককর্মীদের সাথে হাসপাতাল কতৃপক্ষের কথাকাটাকাটি হয়।


 

হাসপাতালের পরিচালক মাকসুদ এর সাথে কথা বলার সময় পেছন থেকে সেভ লাইফ ব্লাড ডুনার ক্লাবের সদস্য ও সাংবাদিকদের উপর এলোপাথারী আঘাত শুরু করেন হাসপাতালের পরিচালক নাসির ও তার কর্মচারীরা। এসময় হাসপাতাল পরিচালক নাসির মোবাইল দিয়ে (জে টিভি নিউজ) সাংবাদিক মো.মিজানের চোখের নিচে আঘাত করে। এতে তার চোখের নিচে কেটে গিয়ে গভীর ক্ষতের সৃষ্টি হয়।

 

আহত সাংবাদিক মিজান বলেন, সংবাদ সংগ্রহের কাজে ইউএমসি জুট মিল এলাকায় ছিলাম। রক্তের জন্য মারুফের নিকট ফোন আসলে মানবিক দিক বিবেচনা

 

করে আমিও সেখানে যাই। সেখানে যাওয়ার পর রক্তের ক্রস মেচিং করানো হয়। বিল বাবদ ৩ হাজার ৩ শত ৫০ টাকার বিলের একটি মেমো দেয়া হয়। তখন অতিরিক্ত বিলের বিষয়ে জানতে চাইলে হাসপাতাল কতৃপক্ষ আমাদের উপর চড়াও হয়। একপযার্য়ে তারা কৌশলে আমাদের ৪ তলায় নিয়ে গিয়ে মারপিট করে। তাদের হামলায় আমার চোখের নিচে কেটে গেছে। সেখানে দুইটি সেলাই দেয়া হয়েছে। আমি দোষীদের বিচার চাই।

 

সদর মডেল থানার উপ-পরিদর্শক সাখাওয়াত বলেন,গন্ডগোলের খবর পেয়ে হাসপাতালে এসে দুই পক্ষের সাথে কথাবলি। কয়েকজন আহত হয়েছে। সিসি টিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সাংবাদিকরা অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

উল্লেখ্য, আজ ১৬ মার্চ সাংবাদিক ও সেচ্ছাসেবীদের হামলার প্রতিবাদে নরসিংদীর মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে মানববন্ধনের ডাক দিয়েছে নরসিংদীর সেচ্ছাসেবী ফোরাম।

Facebook Comments Box

Posted ৮:২৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ মার্চ ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com