বৃহস্পতিবার ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নরসিংদীতে স্কুল ছাত্রকে গলা কেটে হত্যা করে ইজিবাইক ছিনতাই

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১ | প্রিন্ট  

নরসিংদীতে স্কুল ছাত্রকে গলা কেটে হত্যা করে ইজিবাইক ছিনতাই

নরসিংদীতে পিতার ইজিবাইক নিয়ে বের হওয়ার একদিন পর শাওন মিয়া (১৫) নামে ৬ষ্ঠ শ্রেণি পড়ুয়া এক ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ১৮ মার্চ সকাল সাড়ে ১০টার দিকে নরসিংদী পৌর এলাকার কামারগাঁও কবরস্থানের পিছন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 


নিহত শাওন মিয়া নরসিংদী শহরের রাঙ্গামাটিয়া মহল্লার ভাড়াটিয়া হাইওর মিয়ার ছেলে। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইল থানা এলাকায়।

 

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, শহরের মীর এমদাদ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র শাওন মিয়া তার বাবা অসুস্থ থাকায় পড়াশোনার পাশাপাশি বাবার ইজিবাইক চালাতো। বুধবার সকালে ইজিবাইক নিয়ে বাসা থেকে বের হওয়ার পর সন্ধ্যায় শহরের শাপলা চত্বর এলাকায় ইজিবাইক চালাতে দেখেন তার চাচাতো ভাই। পরে রাতে আর বাসায় ফিরেনি শাওন। বিভিন্ন স্থানে খোজাখুঁজির পরও তার খোঁজ মিলেনি। পরে আজ বৃহস্পতিবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পেরে কামারগাঁও কবরস্থানের পিছনে পড়ে থাকা শাওনের গলাকাটা মরদেহ শনাক্ত করেন স্বজনেরা।

 

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। শাওনকে গলাকেটে হত্যা শেষে ইজিবাইক ছিনতাই করা হয়েছে বলে ধারনা করছে পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা।

 

নরসিংদী সদর মডেল থানার উপ পরিদর্শক আব্দুল আলীম জানান, স্কুলছাত্র শাওনকে হত্যা করে ইজিবাইক ছিনতাই করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

Posted ৫:৫০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯  
এম আজাদ হোসেন প্রকাশক
মো: শরিফুল ইসলাম নির্বাহী প্রধান
মোঃ ইনামুল হাসান প্রধান উপদেষ্টা
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ আঞ্চলিক কার্যালয়, পুখরিয়া, ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮-০১৭২১৬০৮০০২/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com