বৃহস্পতিবার ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নরসিংদীতে প্রেমিকা কে বাঁচাতে গিয়ে ট্রেনের আঘাতে প্রেমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

নরসিংদীতে প্রেমিকা কে বাঁচাতে গিয়ে ট্রেনের আঘাতে  প্রেমিকের মৃত্যু

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে নিতু (১৮) নামে এক প্রেমিকা বাঁচাতে গিয়ে মোঃ সাইফুল ইসলাম নামে এক প্রেমিক ট্রেনের ধাক্কায় নিহত হয়েছে। নিহত সাইফুল ইসলাম শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে ও নিতুর বাড়ি সুনামগঞ্জের বদলপুর গ্রামে।

 


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিতু ও সাইফুল ইসলাম কালীগঞ্জের প্রাণ আরএফএল কোম্পানিতে চাকুরী করতেন। মঙ্গলবার দুপুর ২টার দিকে ঘোড়াশাল ফ্লাগ রেলওেয়ে স্টেশন এলাকায় ঘুরতে আসেন তারা। প্রায় দেড়ঘন্টা যুগলবন্দী হয়ে এলাকায় ঘুরে বেড়ান।

 

এদিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেনটি বিকেল ৪টার দিকে ঘোড়াশাল ফ্লাগ রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় তারা দক্ষিণ পাশের রেললাইনে বসে ছিলেন। এসময় তাদের মাঝে মনমালিন্য হলে নিতু ট্রেনের সামনে গিয়ে দাঁড়ায়। এমন পরিস্থিতি দেখে সাইফুল তাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় রেললাইনের নিচে পড়ে গিয়ে তার মৃত্যু হয় এবং নিতু আহত অবস্থায় ঘোড়াশাল রওশন জেনারেল হাসপাতাল চিকিৎসা নেন।

 

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক ইমায়েদুল জাহিদী জানান, ট্রেনে কাটা পড়ে মারা যাওয়ার খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে নরসিংদী রেলওয়ে ফাঁড়িতে নিয়ে আসছি। আহত নিতু ঘটনার পর থেকে মানসিকভাবে দুর্বল হয়ে হয়ে পড়েছে। তাকে তার কোম্পানির লোকদের তত্বাবধানে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতের মরদেহ  ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

Facebook Comments Box

Posted ১০:৪৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com