সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নওহাটা পৌর নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মকবুলের গণসংযোগ

ইউসুফ আলী চৌধুরী,রাজশাহী প্রতিনিধি   |   শনিবার, ৩০ জানুয়ারি ২০২১ | প্রিন্ট  

নওহাটা পৌর নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মকবুলের গণসংযোগ

আসন্ন ১৪ ফেব্রুয়ারী রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌরসভা নির্বাচন।এই নির্বাচনকে ঘিরে প্রার্থীরা চরম ব্যস্ত সময় পার করছেন।কাক ডাকা ভোর থেকে রাতের শেষ অবধি পর্যন্ত প্রচন্ড শীত উপেক্ষা করে প্রার্থীরা ভোটারের দ্বারে দ্বারে যাচ্ছেন এবং ভোট প্রার্থনা করছেন।বসে নেই বিএনপি মনোনীত ধানের শীষের প্রাথী নওহাটা পৌর বিএনপি’র আহবায়ক ও জেলা বিএনপি’র সদস্য বর্তমান মেয়র আলহাজ্ব শেখ মকবুল হোসেন। তিনি শুক্রবার (২৯ জানুয়ারী)সকাল ৯টা থেকে পৌর ৯নং ওয়ার্ডের দেওয়ানপাড়া থেকে প্রচারণা শুরু করেন। দিনব্যাপি তিনি চন্দ্রপুকুর, নামোপাড়া, পাইকপাড়া ও শিয়াল বাড়িয়া গ্রামে প্রচারণা করেন।

 


মেয়র তাঁর সঙ্গীদের নিয়ে প্রতিটি বাড়িতে যান এবং ধানের শীষে ভোট প্রার্থনা করেন। এ সময়ে উপস্থিত নেতৃবৃন্দ ধানের শীষে ভোট চেয়ে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। স্লোগানে স্লোগানে পুরো এলাকা মুখরিত হয়ে ওঠে। প্রিয় নেতার সাথে দেখা করার জন্য এগিয়ে আসেন উপস্থিত এলাকার জনগণ। এই সময় মেয়র পূর্বের ভূলত্রুটির জন্য সবার নিকট ক্ষমা প্রার্থনা করেন। সেইসাথে নির্বাচনের দিন সকল বাধা অতিক্রম করে সময়মত কেন্দ্রে উপস্থিত হয়ে ধানের শীষে ভোট প্রদান করার অনুরোধ করেন।কোন অপশক্তির নিকট মাথা নত না করার জন্য নেতাকর্মী ও সমর্থকদের আহ্বান জানান।এদিকে এলাকাবাসী মেয়রের মাথায় হাত রেখে দোয়া করেন এবং ধানের শীষে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন।

 

এসময় সঙ্গে ছিলেন নওহাটা পৌর বিএনপি’র সাবেক সভাপতি আব্দুল হামিদ, ৯নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আব্দুল বারী, প্রচার সম্পাদক আকরাম আলী, বিএনপি নেতা ইব্রাহিম, নওহাটা পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ইউসুফ রানা উজ্জল, যুবনেতা রবিউল ইসলাম, ৯নং ওয়ার্ড যুবদলের সাবেক সাধারণ সম্পাদক তাহাসেন আলী, ছাত্রনেতা সাব্বির আহম্মেদ রুম্মন ও জাহিদুল ইসলামসহ অন্যান্য নেতাকর্মী ও সাধারণ ভোটারগণ।

Facebook Comments Box

Posted ১২:৪৯ অপরাহ্ণ | শনিবার, ৩০ জানুয়ারি ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com