শুক্রবার ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

দৌলতপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিজারিয়ান সেকশনের উদ্বোধন

মিন্টু মোল্লা, দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি   |   বুধবার, ২৪ আগস্ট ২০২২ | প্রিন্ট  

দৌলতপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিজারিয়ান সেকশনের উদ্বোধন

মানিকগঞ্জের দৌলতপুরে ৫০শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান সেকশনের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১১.০০ ঘটিকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটারে এক গর্ভবতী মায়ের সফল সিজারিয়ান অপারেশনের মাধ্যমে এ সেকশনের উদ্বোধন করা হয়।

 


সিজারিয়ান অপারেশনে অংশগ্রহণ করেন গাইনি কনসালট্যান্ট ডাঃ মুক্তি রণী সাহা, সহকারী সার্জন ডাঃ রাহিমাতুল ফেরদৌস খান লামিসা, এনেস্থেসিয়া ডাঃ উম্মে হানি তাসফিকা, শিশু বিশেষজ্ঞ ডাক্তার মোঃ রাজিবুর রহমান, ওটি ইনচার্জ শাহানাজ পারভীন এবং সিনিয়র স্টাফ নার্স শারমিন। এ সময়ে অপারেশন থিয়েটারের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডাঃ শাহ আলম সিদ্দিকী।

 

সিজারিয়ান অপারেশন শেষে স্বাস্থ্য কমপ্লেক্সের মিলনায়তন কক্ষে আনুষ্ঠানিকভাবে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে সিজারিয়ান সেকশনের বিভিন্ন সুবিধা সমূহ সহ সকল প্রকার তথ্য সাংবাদিকদের মাঝে তুলে ধরেন উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডাঃ শাহ আলম সিদ্দিকী। তিনি বলেন, আজ দৌলতপুর উপজেলা বাসীর জন্য আনন্দের দিন ১৯৭৫ সালে এই স্বাস্থ্য কমপ্লেক্সটি চালু হওয়ার পর এই প্রথম সিজারিয়ান অপারেশন চালু হলো। এলাকার সর্বস্তরের মানুষ এখন স্বল্প খরচে এই স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান অপারেশন করাতে পারবে।

 

এসময়ে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক সাংবাদিক মোঃ শাহ আলম সদস্য সচিব মোঃ সালমান খান, মিজানুর রহমান মিন্টু, আব্দুল আল মামুন, মোল্লা, নূরুল ইসলাম,রেজাউল করিম,আমিনুল ইসলাম,রেজা, আমিনুর রহমান ছোয়াদ সহ প্রেসক্লাবের সকল সাংবাদিক সদস্যবৃন্দ।

Facebook Comments Box

Posted ১০:৪৭ অপরাহ্ণ | বুধবার, ২৪ আগস্ট ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এম আজাদ হোসেন প্রকাশক
মো: ইনামুল হাসান নির্বাহী প্রধান
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০

হেল্প লাইনঃ +৮৮-০১৯৭২-৪৭০৭৮১

E-mail: infodesh24@gmail.com