শুক্রবার ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নির্বাচনী সহিংসতা........

দৌলতপুরে আনন্দ মিছিলের উপর অতর্কিত হামলা! কর্মী সমর্থকের ঘরবাড়ী ভাঙ্গচুর

ডেস্ক রিপোর্ট   |   সোমবার, ২৯ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

দৌলতপুরে আনন্দ মিছিলের উপর অতর্কিত হামলা! কর্মী সমর্থকের ঘরবাড়ী ভাঙ্গচুর

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ৭নং হোগলবাড়ীয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাদীপুর গ্রামে নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনা ঘটেছে।


ঘটনাস্থলে থাকা প্রতক্ষ্যদর্শী ও আনন্দ মিছিলে অংশগ্রহন কারীরা জানান, গতকাল ২৮শে নভেম্বর নির্বাচনে তালা মার্কা প্রতিক নিয়ে এরশাদ বিজয়ী হয়। আমরা এলাকাবাসী তার সমর্থনে ভোট করেছি এবং তাকে জয়যুক্ত করেছি। কিন্তু প্রতিপক্ষ হিসেবে এলাকার মধ্যে ইমাদুল টিউবয়েল প্রতিক নিয়ে নির্বাচন করেছে এবং সে পরাজিত হয়েছে। আমাদের সমর্থনের প্রতিক তালা বিজয়ী হওয়াতে গ্রামে আজ একটি আনন্দ মিছিল বের করেছিলাম। আনন্দ মিছিলটি দাড়ের পাড়া এলাকা দিয়ে সাদীপুর গ্রামে প্রবেশ করার সময় টিউবয়েল প্রতিকের সমর্থক প্রভাবশালী আল-সালেহ মামুন ও হুমায়নের নেতৃত্বে জুয়েল, সবুজ, পান্না, রবিন, সিদ্দিক, সেলিম ও এন্তা দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। সেসময় আনন্দ মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। সেই সুযোগে আনন্দ মিছিলে অংশ গ্রহনকারী তালা মার্কার সমর্থক আসাদুল এর ঘর বাড়ী ভাঙ্গচুর করে এবং তাকে হুমকি দেয় হুমায়ন ও মামুনসহ তার শাঙ্গপাঙ্গরা।

আনন্দ মিছিলে অংশগ্রহনকারী মেরু ফকির নামের তালা মার্কার কর্মী অভিযোগ করে বলেন, আল-সালেহ্ ক্ষ্যাত টিউবয়েল প্রতিকের সমর্থক হুমায়ন ও মামুন হাতে শটগান নিয়ে আমাকে গুলি করে মেরে ফেলার হুমকি দেয় বলে অভিযোগ করেন।

এব্যাপারে দৌলতপুর থানার (ওসি) এম,এম জাবীদ হাসান বলেন, বিষয়টি আমি শুনেছি সেখানে আমরা গিয়েছিলাম দুই পক্ষকে আজ সন্ধা ৭টার সময় থানায় হাজির হতে বলেছি। আনন্দ মিছিলে হুমায়ন ও মামুন শটগান প্রদর্শন করেছিল কিনা? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এমন কোন তত্ব আমি পায়নি তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে। তিনি আরোও জানান, এই মুহুর্তে আমি ফিলিপনগর ইউপির সাদীপুর গ্রামে অবস্থান করছি এখানেও নির্বাচনী সহিংসতার ঘটনা ঘটেছে বলে তিনি জানান।

 

Facebook Comments Box

Posted ৬:২৬ অপরাহ্ণ | সোমবার, ২৯ নভেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
মো: ইনামুল হাসান নির্বাহী সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০

হেল্প লাইনঃ +৮৮-০১৯৭২-৪৭০৭৮১

E-mail: infodesh24@gmail.com