বুধবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জেলার সর্বোচ্চ আয়কর দাতা ফুলবাড়ীর গুপ্তা প্লাইউডের চেয়ারম্যান রাজু কুমার গুপ্ত

মেহেদী হাসান ফুলবাড়ি দিনাজপুর প্রতিনিধি   |   বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট  

জেলার সর্বোচ্চ আয়কর দাতা ফুলবাড়ীর গুপ্তা প্লাইউডের চেয়ারম্যান রাজু কুমার গুপ্ত

: দিনাজপুর জেলার সর্বোচ্চ আয়কর দাতা নির্বাচিত হয়েছেন ফুলবাড়ীর গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রাজু কুমার গুপ্ত।

বুধবার (১৩ডিসেম্বর) দুপুরে রংপুর শহরের বিনোদন কেন্দ্র চিকলী ওয়াটার পার্কের কনভেনশন হলে সেরা করদাতা সম্মাননা অনুষ্ঠানে স‌র্বোচ্চ করদাতা হিসেবে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র গ্রহণ করেন ‌রাজু কুমার গুপ্তা ও তাঁর মা শা‌ন্তি দেবী।


সম্মাননা অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (অডিট, ইন্টেলিজেন্স এন্ড ইনভেস্টিগেশন) জি এম আবুল কালাম কায়কোবাদ
এ সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলেদেন।

রংপুর অঞ্চলের কর কমিশনার শাহিন আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারের,রংপুর এর কমিশনার ড. নাহিদা ফরিদী, রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. আকবর আলী, রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. রেজাউল ইসলাম মিলন ও রংপুর ওমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আনোয়ারা ফেরদৌসি (পলি)।

“জেলা ভিত্তিক সর্বোচ্চ ও দীর্ঘসময় আয়কর প্রদানকারী করদাতাদের পুরষ্কার প্রদান নীতিমালা-২০০৮” অনুযায়ী ২০২২-২০২৩ বছরে কর অঞ্চল-রংপুরের অধিক্ষেত্রাধীন রংপুর সিটি কর্পোরেশনসহ রংপুর বিভা‌গের ৭টি জেলার সর্বোচ্চ আয়কর প্রদানকারীর মধ্যে ফুলবাড়ী গুপ্তা প্লাইউড অ্যান্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান রাজু কুমার গুপ্তসহ মোট ৫৬ জন করদাতাকে ক্রেস্ট, পরিচিতি কার্ড এবং সম্মাননা সনদ প্রদান করা হয়।

এদিকে ফুলবাড়ী গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান রাজু কুমার গুপ্ত জেলার সেরা আয়কর দাতা ও তাঁর ছোট ভাই গুপ্তা প্লাইউডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আনন্দ গুপ্তা জেলার সর্বোচ্চ ভ্যাটদাতা নির্বাচিত হওয়ায় গুপ্তা প্লাইউডের ব্যাপক প্রশংসা করেন উপস্থিত অতিথিবৃন্দ।

Facebook Comments Box

Posted ৪:৪০ অপরাহ্ণ | বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com