বুধবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জেলার সর্বোচ্চ আয়কর ও ভ্যাট প্রদানে সম্মাননা অর্জনকারী দুই সহোদরকে সংবর্ধনা প্রদান

মেহেদী হাসান ফুলবাড়ি দিনাজপুর প্রতিনিধি   |   শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট  

জেলার সর্বোচ্চ আয়কর ও ভ্যাট প্রদানে সম্মাননা অর্জনকারী দুই সহোদরকে সংবর্ধনা প্রদান

 

দিনাজপুর জেলার সর্বোচ্চ আয়কর ও ভ্যাট প্রদানের মাধ্যমে সম্মাননা অর্জনকারী ফুলবাড়ীর গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাষ্ট্র্রির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকে ফুলবাড়ী প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শনিবার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী প্রেসক্লাবের সভাকক্ষে সংবর্ধনা প্রদান করা হয়।
আয়োজিত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক সংবাদদাতা সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু।
ফুলবাড়ী প্রেসক্লাবের সদস্য আশরাফ পারভেজের সঞ্চালনায় আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) সংসদীয় নির্বাচনী আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপির জ্যেষ্ঠ কন্যা দিনাজপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আমেরিকা প্রবাসী ফারহানা রহমান মুক্তা।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কনিষ্ঠ কন্যা ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা রহমান শিমলা।


এতে স্বাগত বক্তব্য রাখেন সংবর্ধিত দিনাজপুর জেলার সর্বোচ্চ আয়কর ও ভ্যাট প্রদানের মাধ্যমে জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক সম্মাননা অর্জনকারী প্রতিষ্ঠান ফুলবাড়ীর গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাষ্ট্রিজের চেয়ারম্যান রাজু কুমার গুপ্ত এবং ব্যবস্থাপনা পরিচালক (এমডি) অনন্দ কুমার গুপ্ত।

এছাড়াও এছাড়াও বক্তব্য রাখেন ফুলবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি মো. আব্দুল কাইয়ুম, সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, সাবেক সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মো. আজিজুল হক সরকার, প্রতিষ্ঠাতা সদস্য জ্যেষ্ঠ সাংবাদিক চন্দ্রনাথ গুপ্ত, সদস্য প্রভাষক রীতা রানী কানু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার সাদাত মন্ডল, সাংগঠনিক সম্পাদক প্লাবন শুভ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোস্তাক আহম্মদ, সদস্য লিটন সরকার, সদস্য কংকনা রায়, সদস্য আমিনুল ইসলাম প্রমুখ।
শেষে দিনাজপুর জেলার সর্বোচ্চ আয়কর ও ভ্যাট প্রদানের মাধ্যমে সম্মাননা অর্জনকারী ফুলবাড়ীর গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাষ্ট্র্রির চেয়ারম্যান রাজু কুমার গুপ্ত এবং ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আনন্দ কুমার গুপ্তকে ফুলবাড়ী প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছাসহ সন্মাননা ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, বিশেষ অতিথি সহ অন্যন্য অতিথিদ্বয়।
অনুষ্ঠানে ফুলবাড়ী প্রেসক্লাবের সদস্যসহ গণমাধ্যমকর্মী এবং বিভিন্ন শ্রেণি ও পেশার সুধিজন উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ৫:৪৫ অপরাহ্ণ | শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com