সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
১৩ ঘন্টার মধ্যে আদালতে চার্জশীট

ঘিওরে শশুরের বিরুদ্ধে পুত্রবধূকে যৌন হয়রানীর অভিযোগ

উপজেলা প্রতিনিধি   |   বুধবার, ১১ আগস্ট ২০২১ | প্রিন্ট  

ঘিওরে শশুরের বিরুদ্ধে পুত্রবধূকে যৌন হয়রানীর অভিযোগ

শশুর কর্তৃক পুত্রবধুকে যৌন নির্যাতনের অভিযোগ করেন জনৈক পুত্রবধূ। এলাকাবাসীর সহায়তায় রাত ৪ টায় থানায় অভিযোগ দাখিল করা হয়।

মাত্র ১৩ ঘন্টার মধ্যে তদন্ত শেষে আসামীকে গ্রেফতার করা হয়। ঘটনাস্থল পরিদর্শন, সাক্ষীদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে চার্জশীট প্রদান করে পুলিশ।


মানিকগঞ্জের ঘিওর থানায় আজ বুধবার সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা এক প্রেস ব্রিফিং এ বিষয়টি জানিয়েছেন।

শ্বশুর সায়েদুর রহমান

জানাগেছে, উপজেলার সিংজুরী ইউনিয়নের বীর সিংজুরী এলাকায় জনৈক গৃহবধূ তার শশুরের বিরুদ্ধে যৌনপীড়নের অভিযোগ দায়ের করলে ওই দিনই অভিযুক্তকে আটক করে থানা পুলিশ। ঘিওরের মধ্যে  এটিই দ্রুততম চার্জশীট। গতকাল ১১ আগস্ট জয়িতা (২১) (ছদ্ম নাম) থানায় লিখিতভাবে তার শশুরেরর বিরুদ্ধে যৌনপীড়নের অভিযোগ জানান। পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খানের নির্দেশনায় শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা এর তত্বাবধানে আসামী গ্রেফতার, ঘটনাস্থল পরিদর্শন, সাক্ষীদের জিজ্ঞাসাবাদসহ তদন্ত ও উদ্ধর্তন কর্তৃপক্ষের সিদ্ধান্ত গ্রহন করে নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী-২০০৩) এর ১০ ধারায় আদালতে দাখিল করা হয়।

ঘিওর থানা অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব, ওসি তদন্ত মহব্বত খান, মোঃ জালাল হোসেন, এসআই মোঃ আল মামুনের নেতৃত্বে ওই দিনই আসামী মোঃ সাইদুল (৪৭) কে ঘিওর উপজেলার বীর সিংজুরী এলাকা থেকে আটক করা হয়।

ঘিওর থানার অফিসার ইনচার্জ মোঃ  রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, মামলা রুজু থেকে শুরু করে আসামী গ্রেফতার, ঘটনাস্থল পরিদর্শন, সাক্ষীদের জিজ্ঞাসাবাদসহ তদন্ত ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত গ্রহন করে ঘিওর থানার অভিযোগ পত্র নং ১১৪, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী-২০০৩) এর ১০ ধারা বিজ্ঞ আদালতে দাখিল করা হয়।

 

Facebook Comments Box

Posted ৭:৫৪ অপরাহ্ণ | বুধবার, ১১ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com