সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে নানা আয়োজনে তারেক মাসুদ-মিশুক মুনীরকে স্মরণ

রামপ্রসাদ সরকার দীপু   |   রবিবার, ১৩ আগস্ট ২০২৩ | প্রিন্ট  

মানিকগঞ্জের ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওরের জোকা এলাকায় গতকাল রবিবার সকালে শ্রদ্ধা আর ভালবাসায় সড়ক দূর্ঘটনায় নিহত প্রখ্যাত চলচ্চিত্রকার তারেক মাসুদ ও  সাংবাদিক মিশুক মনিরকে স্মরণ করা হয়েছে। দুর্ঘটনাস্থলে স্মৃতিস্তম্ভের পাশে মানিকগঞ্জ প্রেসক্লাব, তারেক মাসুদ-মিশুক মুনীর স্মৃতি পরিষদ ও ঢাকা-মানিকগঞ্জ-পাটুরিয়া রেললাইন বাস্তাবায়ন আন্দোলন কমিটি এবং বারসিকসহ বিভিন্ন সংগঠনের ব্যানারে স্মৃতিফলকে পুষ্পস্তবক অর্পন, মানববন্ধন, বৃক্ষরোপন এবং ১২তম স্মৃতিচারণ মুলক আলোচনা সভাসহ ঢাকা-মানিকগঞ্জ-পাটুরিয়া সড়কে রেললাইন সংযোগের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
মানিকগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক বিপ্লব চক্রবতির সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, একাত্তরের ঘাতক দালাল নিমুর্ল কমিটির জেলা শাখা সভাপতি অ্যাডভোকেট দিপক কুমার ঘোষ, বারসিকের জেলা সম্বনয়কারী বিমল রায়, তারেক মাসুদ-মিশুক মনির স্মৃতি পরিষদের সাধারন সম্পাদক সাংবাদিক রিপন আনসারি, ঘিওর প্রেসক্লাবের সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু, রেইনবো থিয়েটারের প্রতিষ্ঠাতা ও নাট্য নির্মাতা গিনি আলম, বারসিকের গবেষক নজরুল ইসলাম প্রমুখ।
উল্লেখ্য, ২০১১ সালের ১৩ আগষ্ট সকালে “কাগজের ফুল” সিনেমার সুটিং স্পট দেখে মানিকগঞ্জের শিবালয় উপজেলার শালজানা গ্রাম থেকে ঢাকা ফেরার পথে  প্রখ্যাত চলচিত্র নিমার্তা তারেক মাসুদ, তার স্ত্রী ক্যাথরিন মাসুদ, বিশিষ্ঠ সাংবাদিক মিশুক মুনীরসহ ৯ জনের একটি দল। পথিমধ্যে ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওর উপজেলার জোকা নামক এলাকায় তাদের বহনকৃত মাইক্রোবাসটি পৌছালে বিপরীত গামী চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহন যাত্রীবাহি বাসের সঙ্গে মুখোমুখি সংর্ঘষে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। মাইক্রোবাসের ভেতরে থাকা তারেক মাসুদ ও মিশুক মুনীরসহ প্রডাকশন সহকারী ওয়াসিম, জামাল এবং মাইক্রোবাস চালকসহ ৫জন ঘটনাস্থলে মর্মান্তিকভাবে নিহত হয়।
Facebook Comments Box

Posted ২:৩৭ অপরাহ্ণ | রবিবার, ১৩ আগস্ট ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com