মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

উপজেলা প্রতিনিধি   |   রবিবার, ১৫ আগস্ট ২০২১ | প্রিন্ট  

ঘিওরে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

মানিকগঞ্জের ঘিওর উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও  জাতীয় শোক দিবস উপলক্ষে ঘিওর উপজেলা প্রশাসনের উদ্যোগে অডিটরিয়ামে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা কয়। কর্মসূচির মধ্যে ছিল সকালে জাতির জনকের মোড়ালে পুস্পস্তবক অর্পণ, জাতীয় পতাকা অর্ধনমিত করন, কালোব্যাজ ধারন ও আলোচনা সভা ও আত্ম কর্মসংস্থানমুলোক প্রকল্পের মাধ্যমে ঋণ বিতরনের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান হাবিব, বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ওয়াদিয়া শাবাব, অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ইকরামুল ইসলাম খবির, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আতোয়ার রহমান, ভাইস চেয়ারম্যান মোঃ ইসতিয়াক আহম্মেদ শামীম, ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা, আওয়ামীলীগ নেতা আব্দুল আলীম লেবু, সমাজ সেবা কর্মকর্তা আব্দুল মান্নান, ঘিওর ডি, এন হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান শিকদার, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ইমরান হোসেন প্রমুখ।


এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা  স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ হাসিব আহসান, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শেখ বিপুল হোসেন, মৎস্য কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন, প্রকৌশলী মোঃ সাজ্জাকুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলী ইকবাল বাহার ভিপি  শামীম।

শেষে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের  উদ্যোগে ৮ লাখ ৩০ হাজার টাকা এবং সমাজ সেবা  কার্যালয়ের উদ্যোগে ৩ লাখ টাকার চেক বিতরন করা হয়।

 

Facebook Comments Box

Posted ৫:৩৩ অপরাহ্ণ | রবিবার, ১৫ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com