শুক্রবার ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির সমাবেশ

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির সমাবেশ

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে বরিশাল ছাড়া দেশের সকল বিভাগীয় সদর দপ্তরে সমাবেশ করছে বিএনপি। রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আজ মঙ্গলবার দুপুর ১টা ২০ মিনিটে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এ সমাবেশ শুরু হয়েছে। এরপর খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 


ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমানের সভাপতিত্বে মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক এবং রফিকুল আলম মজনুর পরিচালনায় এই সমাবেশ চলছে।

 

জানা গেছে, সমাবেশ সফল করতে ১০ সাংগঠনিক বিভাগে কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে ১০টি বিভাগীয় টিম করা হয়েছে। কয়েকদিন ধরে তারা দফায় দফায় বৈঠক করেছেন।

 

ঢাকা বিভাগের টিমপ্রধান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চট্টগ্রাম টিমের প্রধান ড. খন্দকার মোশাররফ হোসেন, খুলনা টিমের প্রধান গয়েশ্বর চন্দ্র রায়, ময়মনসিংহ টিমের প্রধান নজরুল ইসলাম খান, সিলেট টিমের প্রধান আমীর খসরু মাহমুদ চৌধুরী, রাজশাহীর টিমপ্রধান আব্দুল্লাহ আল নোমান, রংপুর টিমের প্রধান ইকবাল হাসান মাহমুদ টুকু, ফরিদপুরের টিমপ্রধান মির্জা আব্বাস, কুমিল্লার টিমপ্রধান শামসুজ্জামান দুদু, বরিশাল বিভাগের টিমপ্রধান মির্জা আব্বাস। দায়িত্বপ্রাপ্ত নেতারা এসব সমাবেশে যোগ দিয়েছেন।

 

সংশ্লিষ্ট বিভাগভুক্ত সব জেলাকে সমাবেশে যোগ দিতে নির্দেশনা দেওয়া হয়েছে। যুক্তরাজ্য থেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ছাড়াও মহাসচিব মির্জা ফখরুল ও জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী কর্মসূচি সফল করতে মনিটরিং করছেন।

 

দলের গুরুত্বপূর্ণ নেতারা জানান, খালেদা জিয়া ইস্যুতে নেতাকর্মী-সমর্থকদের মধ্যে একটি আবেগ রয়েছে। এটিকে কাজে লাগাতে চাইছেন দলের নীতিনির্ধারকরা। তারপরও যেখানে দ্বন্দ্ব-গ্রুপিং আছে তা-ও মিটিয়ে ফেলার চেষ্টা করা হয়েছে। এসব সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতির ঘটিয়ে সরকারের ওপর চাপ সৃষ্টি করা দাবি আদায় করাই বিএনপির মূল লক্ষ্য।

Facebook Comments Box

Posted ৩:২৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
মো: ইনামুল হাসান নির্বাহী সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০

হেল্প লাইনঃ +৮৮-০১৯৭২-৪৭০৭৮১

E-mail: infodesh24@gmail.com