রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কাউন্সিলরের বিরুদ্ধে মসজিদের জায়গা জবর দখলের অভিযোগে,মসজিদ কমিটিসহ স্থানীয়দের মানববন্ধন।

মেহেদী হাসান ফুলবাড়ি দিনাজপুর প্রতিনিধি   |   রবিবার, ১৫ অক্টোবর ২০২৩ | প্রিন্ট  

কাউন্সিলরের বিরুদ্ধে মসজিদের জায়গা জবর দখলের অভিযোগে,মসজিদ কমিটিসহ স্থানীয়দের মানববন্ধন।

 

দিনাজপুরের ফুলবাড়ীতে পৌর কাউন্সিলর হাসানুর রহমান এর বিরুদ্ধে রেলওয়ে ষ্টেশন জামে মসজিদের জায়গা জবর দখলের অভিযোগ এনে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবীতে মানববন্ধন করেছেন ফুলবাড়ী রেলওয়ে ষ্টেশন মসজিদ কমিটিসহ স্থানীয় গ্রামবাসীরা।
রোববার বেলা ১১ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যলয়ের সামনে এই মানববন্ধন করেন তারা।
এ ঘটনায় ফুলবাড়ী রেলওয়ে ষ্টেশন জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি কাজি মোস্তাফিজুর রহমান লাইজু উপজেলা নির্বাহী অফিসারের নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগকারী মসজিদ কমিটির সভাপতি ও সদস্যরা অভিযোগ করে বলেন, ফুলবাড়ী রেলওয়ে মসজিদের ৬০ বছর থেকে দখলিয় জায়গা চলতি মাসের ১৪ অক্টোবর দুপুরে ফুলবাড়ী পৌরসভার ৬নং ওয়াড কাউন্সিলর হাসানুর রহমান তার দলবল নিয়ে জবর দখল করতে আসে, এসময় মসজিদ কমিটির সদস্যরাসহ গ্রামবাসীরা বাঁধা দিতে গেলে তাদের লাঞ্চিত করে। এই ঘটনায় তারা কাউন্সিলরের বিচারের দাবীতে উপজেলা নির্বাহী অফিসারের নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করে এ মানববন্ধন করেন।
এবিষয়ে কথা বললে কাউন্সিলর হাসানুর রহমান অভিযোগ অস্বিকার করে বলেন,মসজিদ কমিটির লোকজন এক জনের দোকান ভেঙে দিচ্ছিল,আমি বাঁধা দিতে গেলে তারা আমার উপর হামলা চালিয়ে লাঞ্চিত করে। আমি কোনো অন্যায় করিনি। তার দাবী ওই জায়গাটি পৌরসভার। এ বিষয়ে তিনি আইনগত ব্যাবস্থা নেবেন।
এ বিষয়ে জানতে চাইলে পৌর মেয়র আলহাজ মাহমুদ আলম লিটন বলেন, পৌর কাউন্সিলর হাসানুর রহমান তার নিজের জন্য জায়গা দখল করতে যায়নি,ওই জায়গায় একজনের দোকান ছিল, তার পক্ষে কথা বলতে গিয়ে মসজিদ কমিটির সাথে এ বিরোধের সৃষ্টি হয়েছে। বিষয়টি উভয় পক্ষের সাথে আলোচনার মাধ্যমে আপোষ করে দেয়া হবে বলে ।
এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর মো: কামাহ্ তমাল জানান,মসজিদ কমিটির একটি লিখিত অভিযোগ করেছে, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


Facebook Comments Box

Posted ৯:০০ অপরাহ্ণ | রবিবার, ১৫ অক্টোবর ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯  
এম আজাদ হোসেন প্রকাশক
মো: শরিফুল ইসলাম নির্বাহী প্রধান
মোঃ ইনামুল হাসান প্রধান উপদেষ্টা
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ আঞ্চলিক কার্যালয়, পুখরিয়া, ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮-০১৭২১৬০৮০০২/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com