রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কলাপাড়ায় সাইদুল হত্যার ঘটনা ভিন্নখাতে নেয়ার চক্রান্তের বিরুদ্ধে ছোট স্ত্রীর পরিবারের সংবাদ সম্মেলন।

মোঃ আলমগীর হোসেন কলাপাড়া পটুয়াখালী প্রতিনিধি   |   শুক্রবার, ২৭ অক্টোবর ২০২৩ | প্রিন্ট  

কলাপাড়ায় সাইদুল হত্যার ঘটনা ভিন্নখাতে নেয়ার চক্রান্তের বিরুদ্ধে ছোট স্ত্রীর পরিবারের সংবাদ সম্মেলন।

: কলাপাড়ায় আলোচিত সাইদুল হত্যার ঘটনা ভিন্নখাতে নেয়ার চক্রান্তের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ছোট স্ত্রী খাদিজার পরিবারের। শুক্রবার (২৭ অক্টোবর) সকালে কলাপাড়া সাংবাদিক ফোরামে অনুষ্ঠিত উক্ত সংবাদ সম্মেলনে ছোট স্ত্রী খাদিজার ‘মা’ নুর নাহার বেগম এর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন তাঁর বড় বোন লাইজু বেগম (২৮)। এসময় অন্যান্যদের মধ্যে খাদিজার পিতা আজিজ হাওলাদার, চাচী জয়নব বিবি, খালা ফাতেমা বেগম, ফুপু মর্তুজান বিবি, ও চাচী হ্যাপী বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।


 

 

 

 

 

 

 

লিখিত বক্তব্যে নিহত সাইদুল এর দ্বিতীয় স্ত্রী খাদিজা বেগম এর পরিবার বলেন, গত ৯ সেপ্টেম্বর রাতে কলাপাড়া উপজেলার মধ্য টিয়াখালী গ্রামের মৃত তৈয়ব আলী সরদার এর ছেলে সাইদুল (৩৮) র্দুবৃত্তের ছুরিকাঘাতে নির্মমভাবে নিহত হন। উক্ত ঘটনা সংগঠিত হওয়ার সময় তার দ্বিতীয় স্ত্রী খাদিজা বেগম তাঁর স্বামী সাইদুলের বসত বাড়ীতে অবস্থান করছিল। দুর্ঘটনা সংগঠিত হওয়ার সময় খুনিরা খাদিজার বাম হাত ভেঙ্গে ফেলে ও কুপিয়ে মারাক্তক জখম করে এবং ধর্ষণের অপচেষ্টা চালায়। এই ঘটনায় আহত খাদিজা বেগম ০৯-০৯-২০২৩ তারিখ থেকে ১৬-০৯-২০২৩ তারিখ পর্যন্ত কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিল। মর্মান্তিক ঘটনার শিকার উক্ত খাদিজা মানসিক ভাবে পুরোপুরি সেরে উঠতে পারে নাই অথচ একটি ষড়যন্ত্রকারী চক্র সাংবাদিকদের কাছে মিথ্যা, বানোয়াট, অসত্য তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে বলে উল্লেখ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
লিখিত বক্তব্যে আরও বলেন, খাদিজা বেগমকে প্রায় এক বছর আগে অতি আগ্রহ দেখিয়ে ১৬ শতক জমি দিয়ে সাইদুল সরদার বিবাহ করেন। খাদিজা অসুস্থ বিধায় তার পরিবার বিবাহ দিতে রাজি ছিলেন না। কিন্তÍ সাইদুল, তার মা ও পরিবারের লোকজন তাদেরকে বুঝিয়ে খাদিজাকে ডাক্তার দেখিয়ে ভাল করার কথা বলে রাজী করান। বিয়ের পর সাইদুলের ১ম স্ত্রী কাকলী বেগম কখনো খাদিজাকে মেনে নিতে পারেনি। এমনকি প্রথম স্ত্রী কাকলী, সাইদুলের সাথে খাদিজার বিয়ে ভাঙ্গার জন্য বহুবার অপচেষ্টা চালায়। ফলে সাইদুল সরদার তার প্রথম স্ত্রী কাকলী ও তার পরিবারের চাপে খাদিজাকে দেয়া জমি ফিরিয়ে নিয়ে গত ৭ সেপ্টেম্বর ৩০ লক্ষ টাকা বিক্রি করেন। জমি বিক্রির টাকা থেকে ৫ লক্ষ টাকা খাদিজাকে দেওয়ার কথা বললে সাইদুলের ১ম স্ত্রী কাকলী বেগম প্রতিবাদ করেন।
তারা সাইদুল হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের সর্বোচ্চ শ্বাস্তি দাবী করে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে আরও বলেন, সাইদুল হত্যার ঘটনায় সব চাইতে বেশি ক্ষতিগ্রস্ত ও অসহায় হয়েছে খাদিজা বেগম। সাইদুলের জমি বিক্রির টাকা তাহার ব্যাংক একাউন্টটে জমা রয়েছে। উক্ত টাকা এবং সকল সম্পত্তির প্রায় সকল অংশ-ই পাবে তার ১ম স্ত্রী কাকলী ও তার ৩ কন্য, মা, ভাই বোন। খাদিজাকে তার স্বামী সাইদুল খুব ভাল বাসত। স্বামীকে হারিযে খাদিজা আজ বিধুবা। মিথ্যা মামলায় জেল জুলুম অত্যাচার নির্যাতনসহ নানা ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে কিন্তÍু এই মর্মান্তিক ঘটনা সংগঠিত হওয়ার পর কাকলী বেগম, তাহার পরিবার এবং একটি কুচক্রী মহল হত্যা কান্ডটি ভিন্ন খাতে প্রবাহীত করার জন্য প্রকাশ্যে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। হত্যা কান্ডের ঘটনা প্রকাশ্যে ও গোপনে তদন্ত করে খুনিদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে পরিবারটি আকুল আবেদন জানিয়েছেন।

Facebook Comments Box

Posted ২:২৫ অপরাহ্ণ | শুক্রবার, ২৭ অক্টোবর ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯  
এম আজাদ হোসেন প্রকাশক
মো: শরিফুল ইসলাম নির্বাহী প্রধান
মোঃ ইনামুল হাসান প্রধান উপদেষ্টা
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ আঞ্চলিক কার্যালয়, পুখরিয়া, ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮-০১৭২১৬০৮০০২/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com