বুধবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কলাপাড়ায় যুগান্তর পত্রিকার ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

এস এম আলমগীর হোসেন, পটুয়াখালী প্রতিনিধি   |   শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট  

কলাপাড়ায় যুগান্তর পত্রিকার ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দৈনিক যুগান্তর’র পঁচিশে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে কলাপাড়ায় যুগান্তরের প্রতিবার্ষিকী পালিত হয়েছে। যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে কলাপাড়া প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার তৌহীদুর রহমান মিলনায়তনে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। যুগান্তর কলাপাড়া উপজেলা প্রতিনিধি অমল মুখার্জী’র সভাপতিত্বে সাংবাদিক মিলন কর্মকার রাজু’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কলাপাড়া থানার ওসি মোঃ আলী আহম্মেদ, কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি হুমায়ুন কবির, প্রতিষ্ঠাতা কালীন সদস্য ও সাবেক সভাপতি প্রবীন সাংবাদিক শামসুল আলম।

অন্যন্যেও মধ্যে বক্তব্য রাখেন, কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মেজবাহউদ্দিন মাননু, সাবেক সাধারণ সম্পাদক মোঃ মোহসীন পারভেজ, প্রতিষ্ঠাতা কালীন সদস্য বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, সদস্য মো: এনামূল হক, এ্যাড. গোফরান পলাশ, দেবদাস মুখার্জি, কলাপাড়া সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি মাওলানা আসাদুজ্জামান ইউসুফ, দৈনিক যায়যায়দিন পত্রিকার কলাপাড়া প্রতিনিধি ও আপন নিউজ’র উপদেষ্টা সম্পাদক চঞ্চল সাহা, রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারন সম্পাদক রাসেল মোল্লা ও স্বজন সমাবেশ কলাপাড়া উপজেলা শাখার সভাপতি ঢালী রুহুল আমিন অভি প্রমূখ।


যুগান্তর কলাপাড়া উপজেলা প্রতিনিধি অমল মুখার্জী তিনি তার বক্তব্যের শুরুতে যুগান্তরের স্বপ্নদ্রষ্টা দেশের বিশিষ্ট শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা প্রায়াত নুরুল ইসলামের রুহের মাগফেরাত কমনা কওে বলেন, আজ আমাদের অভিভাবক প্রতিষ্ঠাতা নুরুল ইসলাম বেঁচে নেই। কিন্তু তিনি তার কর্মের মাধ্যমে আমাদেও মাঝে তথা দেশ বাসীর মঝে বেঁচে রয়েছেন। তার মতো একজন সুদক্ষ অভিভাবকের কারনে আজ যুগান্তর সবার কাছে সমাদৃত। আলোচনা শেষে যুগান্তরের স্বপ্নদ্রষ্টা প্রায়াত নুরুল ইসলাম বাবুলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। সবশেষে কেক কাটেন অতিথিরা।

Facebook Comments Box

Posted ৮:৩৮ অপরাহ্ণ | শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com