রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

উপহার নিয়ে পূজা মন্ডপে পুলিশ

আব্দুর রাজ্জাক মানিকগঞ্জ প্রতিনিধি   |   রবিবার, ২২ অক্টোবর ২০২৩ | প্রিন্ট  

উপহার নিয়ে পূজা মন্ডপে পুলিশ

 

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা উপহার নিয়ে মানিকগঞ্জের ঘিওর উপজেলার বিভিন্ন মণ্ডপ পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান পিপিএম (বার)।


আজ রোববার বিকেলে ঘিওর কেন্দ্রীয় কালিবাড়ী নাট মন্দিরসহ বিভিন্ন পূজা মন্ডপে বাহারি রকমের ফুল, পোশাক ও ফলের শুভেচ্ছা উপহার বিতরণের মাধ্যমে পূজা মণ্ডপ পরিদর্শন করেন। এরপর তিনি ঐতিহ্যবাহী বানিয়াজুরী মালাকার বাড়ি দুর্গোৎসবের মন্টপ, ঘিওর সদর, বালিয়াখোড়া ইউনিয়নের বিভিন্ন দূর্গা মন্টপ পরিদর্শন করে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেন।

 

 

 

 

 

পরিদর্শনকালে পুলিশ সুপার উপস্থিত সকলকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং পূজামন্ডপের সার্বিক নিরাপত্তা নিয়ে মতবিনিময় করেন।

পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বলেন, জেলার প্রতিটি পূজা মন্ডপে নিরাপত্তা জোরদার করা হয়েছে। পূজা উদযাপন কমিটির সাথে সমন্বয় করে পুলিশ সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে। যে কোন প্রয়োজনে পুলিশকে তথ্য দিলে, সহযোগিতা প্রদানের প্রত্যয় ব্যক্ত করেন।

 

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (শিবালয় সার্কেল ) মারুফা নাজনীন, ঘিওর থানার অফিসার ইনচার্জ (ওসি ) মোঃ আমিনুর রহমান, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি এ্যাড. শচীন্দ্রনাথ মিত্র, সাধারণ সম্পাদক সুব্রত কুমার শীল গোবিন্দ প্রমুখ।

ঘিওর থানার অফিসার ইনচার্জ (ওসি ) মোঃ আমিনুর রহমান বলেন, এবার ঘিওর উপজেলায় ৮১ টি মন্ডপে পূজা উদযাপিত হচ্ছে। প্রতিটি মন্ডপে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ, আনসার ভিডিপি ও স্বেচ্ছাসেবী নিয়োজিত রয়েছে।

Facebook Comments Box

Posted ৫:৩৮ অপরাহ্ণ | রবিবার, ২২ অক্টোবর ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯  
এম আজাদ হোসেন প্রকাশক
মো: শরিফুল ইসলাম নির্বাহী প্রধান
মোঃ ইনামুল হাসান প্রধান উপদেষ্টা
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ আঞ্চলিক কার্যালয়, পুখরিয়া, ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮-০১৭২১৬০৮০০২/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com