বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঈশ্বরদীতে নিউ এরা ফাউন্ডেশন কর্তৃক শিক্ষার্থীদের বৃত্তি ও প্রবীণদের ভাতা প্রদান

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   |   রবিবার, ১৮ জুলাই ২০২১ | প্রিন্ট  

ঈশ্বরদীতে নিউ এরা ফাউন্ডেশন কর্তৃক শিক্ষার্থীদের বৃত্তি ও প্রবীণদের ভাতা প্রদান

পাবনার ঈশ্বরদীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা বৃত্তি ও প্রবীনদের ভাতা প্রদান করেছে নিউ এরা ফাউন্ডেশন ( নেফ)। আজ ১৮ই জুলাই রবিবার সকাল ১১ ঘটিকার সময় নিউ এরা ফাউন্ডেশনের প্রধান কার্যালয় চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে ৩২ জন কৃতি শিক্ষার্থী ও ১০০ জন প্রবীনকে চেক ও নদগ অর্থ প্রদান করেছে প্রতিষ্ঠানটি।

 


নিউ এরা ফাউন্ডেশনের আয়োজনে এবং পি কে এস এফ এর সহযোগীতায় প্রত্যেকজন শিক্ষার্থীকে ১২ হাজার টাকার চেক এবং প্রবীনদের ১৫০০ করে নগদ অর্থ তুলে দেন তারা।

 

নিউ এরা ফাউন্ডেশনের উপ-পরিচালক জনাব, মোস্তাক আহম্মেদ কিরন’র সঞ্চালনায় সভাপতির বক্তব্যে নেফ পরিচালক, বীর মুক্তিযোদ্ধা এবং সাবেক সংসদ সদস্য জনাব মোঃ মুন্জুর রহমান বিশ্বাস।

 

তিনি বলেন, করোনা মহামারীর এই লকডাউন কালীন সময়ে বাড়ীতে থাকা শিক্ষার্থীদেরকে বাড়ি বাড়ি গিয়ে গ্রুপ করে পড়ানো অব্যাহত রেখেছেন নেফ। তার সংস্থা থেকে ছলিমপুর ইউনিয়নের প্রতিটি বাড়ীতে নিয়মিত তাদের স্বাস্থ্যকর্মীরা সেবা দিচ্ছেন। যাহা চলমান থাকবে বলেন তিনি জানান। এসময় তিনি সংসদ সদস্যের দৃষ্টি আকর্ষণ করে তার এলাকার উন্নয়নে তাদের হস্তক্ষেপ কামনা করেন।

 

প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা এবং পাবনা ৪- আসনের মাননীয় সংসদ সদস্য জনাব, নূরুজ্জামান বিশ্বাস এমপি প্রতিষ্ঠানির সফলতা কামনা করেন।

 

বিষেশ অতিথির বক্তব্যে ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা, জনাব পি এম ইমরুল কায়েস তার শুভেচ্ছা বক্তব্যে নিউ এরা ফাউন্ডেশরে এই মহতি উদ্যোগকে সাধুবাদ জানান এবং আগত কৃতি শিক্ষার্থীদের ভবিষ্যতের উত্তর উত্তর সমৃদ্ধি কামনা করেন।।##

Facebook Comments Box

Posted ৩:১৬ অপরাহ্ণ | রবিবার, ১৮ জুলাই ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com