বুধবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঈশ্বরদীতে গনতন্ত্র ও রাজবন্দী মুক্তি সংগ্রাম পরিষদ নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ

মোঃ খায়রুল বসার (মিঠু) ঈশ্বরদী(পাবনা)প্রতিনিধি   |   শনিবার, ২১ অক্টোবর ২০২৩ | প্রিন্ট  

ঈশ্বরদীতে গনতন্ত্র ও রাজবন্দী মুক্তি সংগ্রাম পরিষদ নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ

 

ঈশ্বরদীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল এবং এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সমন্বয়ে গনতন্ত্র ও রাজবন্দী মুক্তি সংগ্রাম পরিষদ নামে একটি নতুন সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। এ উপলক্ষে আজ শনিবার (২১ অক্টোবর) বিকেলে উপজেলার পাকশী ইউনিয়নের রুপপুর উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


অনুষ্ঠানে সার্বিক তত্বাবধানে ছিলেন উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক তানবীর হাসান সুমন, সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক নূর মোহাম্মদ রতন ও ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শরিফুল ইসলাম শরীফ।

উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক খায়রুল বাশার মিঠুর সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সহ সমাজসেবা বিষয়ক সম্পাদক রাজন আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা তাঁতি দলের সাধারণ সম্পাদক আরিফ হোসেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সাহাবুল হক বিশ্বাস, জাসাসের উপজেলা সাধারণ সম্পাদক এনামুল হক, যুবদল নেতা মোস্তফা জামান নয়ন, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য নূরনবী।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মুলাডুলি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি নসিব হোসেন, সলিমপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রেন্টু হোসেন, পাকশী ইউনিয়ন যুবদল নেতা সজীব ইসলাম, সলিমপুর ইউনিয়ন যুবদল নেতা ইসমাইল, উপজেলা ছাত্রদল নেতা ইসমাইল হোসেন মোহন, কৌশিক তানভীর পিয়াস, অলিউর রহমান অলি, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা নাজমুল হোসেন, যুবদল নেতা আশিক, মেহেরাব হোসেন, সাহাপুর ইউনিয়ন ছাত্রদল নেতা ইলিয়াস হোসেন, স্বেচ্ছাসেবক দল নেতা মাকছেদুল ইসলাম, পাকশী ইউনিয়ন ছাত্রদল নেতা জাহিদুর রহমান রিগান সহ অন্যান্যরা।

অনুষ্ঠানে জানানো হয় অতি শীঘ্রই ১৫ সদস্য বিশিষ্ট উপজেলা গণতন্ত্র ও রাজবন্দী মুক্তি পরিষদের আহবায়ক কমিটি ঘোষণা করা হবে। অনুষ্ঠানে সংগঠনের পাঁচ শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ৯:১৭ অপরাহ্ণ | শনিবার, ২১ অক্টোবর ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com