বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ইয়াবা পাচারকালে ভুয়া ক্যাপ্টেন আটক,৩ কোটি ২৩ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার

জাহেদ হাসান, কক্সবাজার প্রতিনিধি   |   মঙ্গলবার, ০৬ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

ইয়াবা পাচারকালে ভুয়া ক্যাপ্টেন আটক,৩ কোটি ২৩ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার

ফেনী জেলার রামপুর এলাকায় অভিযান চালিয়ে ভূয়া ক্যাপ্টেন পরিচয় দিয়ে ইয়াবা পাচার কালে আনুমানিক ৩ কোটি ২৩ লক্ষ টাকা মূল্যের ১ লক্ষ ৭ হাজার ৭০০ শত পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।এসময় মাদক পাচারে ব্যবহৃত একটি নাম্বারবিহীন প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

 


সোমবার (৫ এপ্রিল) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল ফেনী মডেল থানাধীন রামপুর এলাকার তাজ ফার্মেসীর বিপরীত পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে।

 

এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে গাড়িটি আটক করে।

 

আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো প্রাইভেটকারের ভিতর চালকের সিটের পাশের একটি ব্যাগের ভিতর হতে সুকৌশলে রক্ষিত অবস্থায় ১ লক্ষ ৭ হাজার ৭০০ শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ তাদর হাতেনাতে গ্রেফতার করা হয়।আটককৃতদের মধ্য থেকে মোঃ ওবায়দুর রহমান (৩৫) নিজেকে ভুয়া ক্যাপ্টেন পরিচয় দিয়ে ইয়াবা পাচার করে আসছিল।  উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ কোটি ২৩ লক্ষ ১০ হাজার টাকা এবং জব্দকৃত প্রাইভেটকারের অনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা।

 

আসামি ১। মোঃ ওবায়দুর রহমান প্রকাশ সাবু মন্ডল (৩৫), পিতা- মৃত দেলোয়ার হোসেন, সাং- জেলপাড়া, গবিন্দগঞ্জ- গাইবান্ধা, ২। মোঃ কায়েস (২৫), পিতা- মৃত হোসেন আহম্মেদ, সাং- রুমালিয়ারছরা- কক্সবাজার, ৩। মোঃ ববি আক্তার (৩২), স্বামী- মোঃ ওবায়দুর রহমান প্রকাশ সাবু মন্ডল।ভুয়া ক্যাপ্টেন পরিচয়দাতা মোঃ ওবায়দুর রহমান প্রকাশ সাবু মন্ডল ও ববি আক্তার তারা পরস্পর স্বামী -স্ত্রী।

 

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box

Posted ১০:১০ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ এপ্রিল ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com